মামুনুল হকের বি’চার শুরু

হেফাজতে ইসলামের সাবেক নেতা মামুনুল হকের বিরুদ্ধে ধ”র্ষ”ণের অভিযোগে করা মামলায় অভিযোগ গঠন করেছেন আদালত। নারায়ণগঞ্জের জেলা ও দায়রা জজ আদালতের বিচারক আনিসুর রহমান গতকাল বুধবার দুপুর ১২টার দিকে অভিযোগ গঠন করেন।

নারায়ণগঞ্জ নারী ও শিশু আদালতের রাষ্ট্রপক্ষের আইনজীবী রকিবুদ্দিন আহমেদ ওই মামলার অভিযোগ গঠনের আবেদন করেন। তিনি জানান, ৩০ এপ্রিল সোনারগাঁ থানায় ধ”র্ষ”ণের অভিযোগে মামলা করেন জান্নাত আরা ঝর্ণা। ওই মামলায় মামুনুল হককে গতকাল আদালতে হাজির করার পর তাঁর বিরুদ্ধে অভিযোগ গঠনের জন্য আবেদন করা হয়। শুনানি শেষে বিচারক আবেদন মঞ্জুর করে তাঁর বিরুদ্ধে অভিযোগ গঠন করেন।

এর আগে সকাল ১০টার দিকে মামুনুল হককে কাশিমপুর কারাগার থেকে নারায়ণগঞ্জের আদালতে আনা হয়। পরে তাঁকে আদালতে তোলা হয়।

গত ৩ এপ্রিল সোনারগাঁয় রয়েল রিসোর্টের একটি কক্ষে এক না”রী”সহ স্থানীয় লোকজনের হাতে অবরুদ্ধ হন মামুনুল হক। এ অবস্থায় হেফাজতের স্থানীয় নেতাকর্মীরা তাঁকে উদ্ধার করতে এগিয়ে যান। এ সময় আওয়ামী লীগের কার্যালয়, স্থানীয় যুবলীগ ও ছাত্রলীগ নেতাকর্মীদের বাড়িঘর ও ব্যবসাপ্রতিষ্ঠানে বেপরোয়া ভাঙচুর চালান তাঁরা। হা”মলা করা হয় ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের দুই শতাধিক যানবাহনেও।

রিসোর্টে অবরুদ্ধ হওয়া স”ঙ্গি”নীকে মামুনুল হক দ্বিতীয় স্ত্রী দাবি করলেও তাঁর দাবির সত্যতা নিয়ে প্রশ্ন ওঠে। ১৮ এপ্রিল মামুনুল হককে গ্রে”প্তার করা হয়। এরপর ৩০ এপ্রিল সোনারগাঁ থানায় তাঁর বিরুদ্ধে ধ”র্ষ”ণের অভিযোগে মামলা করেন ঝর্ণা। এতে তিনি অভিযোগ করেন, মামুনুল বিয়ে করার প্রলোভন দেখিয়ে দুই বছর ধরে তাঁর স”ঙ্গে শা”রী”রিক স”ম্প”’র্ক গড়েছেন। বিয়ে করবেন বলে আশ্বাস দিয়েও কথা রাখেননি।

Check Also

কলেজ অধ্যক্ষকে নেতার চড় মারার মুহূর্ত ধরা পড়ল ক্যামেরায়

কলেজ অধ্যক্ষকে চড় মারছিলেন এক নেতা। একবার নয়, একাধিকবার। আর সেই মুহূর্তটি ধরা পড়েছে ক্যামেরায়। …

Leave a Reply

Your email address will not be published.