Breaking News

শ্বশুরের প্রতিপক্ষ জামাই, ভাইয়ের প্রতিপক্ষ ভাই

ইউনিয়ন পরিষদ (ইউপি) নি’র্বা’চনে বগুড়ার ধুনট উপজেলায় চেয়ারম্যান পদে শ্বশুরের বিপক্ষে জামাই ও ভাইয়ের বিপক্ষে ভাই প্রার্থী হয়েছেন। ভোট গ্রহণের আগেই ভোটের মাঠে এ নিয়ে আলোচনা শুরু হয়েছে। তৃতীয় ধাপে ২৮ নভেম্বর ধুনট উপজেলার ১০ ইউপিতে নির্বাচন অনুষ্ঠিত হবে। এই নির্বাচনে ১০টি ইউনিয়নে চেয়ারম্যান পদে প্রতিদ্বন্দ্বিতা করছেন ৬০ জন প্রার্থী।

স্থানীয় সূত্রে জানা গেছে, উপজেলার চিকাশি ইউনিয়নে আওয়ামী লীগের সভাপতি আলেফ বাদশা দলীয় মনোনয়ন না পেয়ে বিদ্রোহী প্রার্থী হিসেবে মনোননয়নপত্র দাখিল করেছেন। সেই সঙ্গে স্বতন্ত্র প্রার্থী হিসেবে মনোনয়ন দাখিল করেছেন তার জামাই আরিফুর রহমান। এই ইউনিয়নে আওয়ামী লীগের দলীয় মনোনয়ন পেয়েছেন নাজমুল কাদির শিপন।

অন্যদিকে মথুরাপুর ইউপি নির্বাচনে চেয়ারম্যান পদে উপজেলা বিএনপির সদস্য মাহবুবুর রহমান মনোনয়নপত্র দাখিল করছেন। তার সঙ্গে প্রতিদ্বন্দ্বী প্রার্থী হিসেবে মনোনয়নপত্র দাখিল করেছেন তার আপন ছোট ভাই মাহফুজার রহমান। এই ইউনিয়নে আওয়ামী লীগের দলীয় মনোনয়ন পেয়েছেন হাসান আহম্মেদ জেমস।

এসব প্রার্থীদের সঙ্গে যোগাযোগ করা হলে জানান, তারা জনগণের ওপর আস্থা রেখে এখন পর্যন্ত ভোটে অংশগ্রহণ করার সিদ্ধান্তে অটুট আছেন। কেউ মনোনয়নপত্র প্রত্যাহার করবেন না।

উপজেলা নির্বাচন কর্মকর্তা মোকাদ্দেছ আলী বলেন, ২৮ নভেম্বর উপজেলার ১০টি ইউনিয়ন পরিষদ নির্বাচন অনুষ্ঠিত হবে। এই উপজেলায় ৬০ জন প্রার্থী তাঁদের মনোনয়ন দাখিল করেন। ১১ নভেম্বর পর্যন্ত তারা মনোনয়নপত্র প্রত্যাহার করতে পারবেন।

Check Also

সিলেটে রাতভর বৃষ্টি, বেড়েছে নদ-নদীর পানি

সিলেটে গতকাল মঙ্গলবার রাতভর ভারী বৃষ্টি হয়েছে। তবে আজ বুধবার সকালের দিকে আকাশে উঁকি দিয়েছে …

Leave a Reply

Your email address will not be published.