প’পির মা হও’য়ার খবরে যা বললেন মিশা সওদাগর

বছর খানে হয় চিত্রনায়িকা পপির কোনো খোঁজ নেই। তার আড়ালে থাকার মধ্যেও খবর এলো মা

হয়েছেন তিনি। অথচ তার বিয়ের খবরও জানেন না কেউ। শুধু বিয়ে নয় নায়িকার খবরও অজানা এখন।

যদিওবিয়ের গুঞ্জনে চলতি বছরের জানুয়ারিতে আলোচনায় ছিলেন চিত্রনায়িকা সাদিকা পারভীন পপি।

শোনা গিয়েছিল, গোপনে বিয়ে করেছেন তিনি। থাকছেন স্বামীর দেয়া ফ্ল্যাটে। সংসারও করছেন দিব্যি। যদিও এসব খবরের কোনো নির্ভরযোগ্য সূত্র পাওয়া যায়নি।

পপি নিখোঁজ আছেন বছরের শুরু থেকেই। সিনেমা সংশ্লিষ্টরা তার খোঁজ পাচ্ছেন না। বন্ধ আছে পপির ব্যবহার করা দীর্ঘদিনের পুরনো নম্বরটিও। তাতেই সন্দেহের দানা বেঁধেছে অনেকের মনে।

রাজধানীর একটি হাসপাতালে পুত্রসন্তান জন্ম দিয়েছেন পপি। এমন গুঞ্জন ফিল্মপাড়ার অলিতে-গলিতে। একাধিক সূত্র বলছে, ২৮ অক্টোবর রাজধানীর একটি হাসপাতালে মা হয়েছেন পপি। ৫ নভেম্বর ছিল তার নির্ধারিত তারিখ।

গুঞ্জনের সত্যতা জানতে যোগাযোগ করা হয় পপির ব্যক্তিগত নম্বরে। একাধিকবার ফোন করে বন্ধ পাওয়া গেছে নম্বরটি।

এদিকে অভিনয়ের পাশাপাশি বাংলাদেশ চলচ্চিত্র শিল্পী সমিতির সভাপতির দায়িত্ব পালন করছেন খল অভিনেতা মিশা সওদাগর। আর এ কারণেই শিল্পীদের বিপদে আপদে তাকে সামনে থেকে দায়িত্ব পালন করতে দেখা যায়।

তার কমিটির সদস্য চিত্রনায়িকা পপি সম্পর্কে জিজ্ঞাসা করা হলে তিনি সদুত্তর দিতে পারেননি। মিশা বলেন, কেউ যদি আমাকে জিজ্ঞাসা করে যে ভাই, আপনার অমক শিল্পীকে আমরা এতোদিন ধরে পাচ্ছি না, আমার ক্ষতি হয়ে যাচ্ছে। পরে আমরা ট্রাই করব তাকে বা তার ফ্যামিলির সঙ্গে যোগাযোগ করতে যে তার অবস্থানটা কোথায়। কিন্তু কেউ যদি লুকিয়ে রাখে তাহলে আমার অধিকার নেই তাকে সামনে আনার।

পপির মা হওয়ার বিষয়ে প্রশ্ন করা হলে তিনি বলেন, আপনারাই ভালো বলতে পারবেন। আপনারাই তাদের ভালো বন্ধু, ভালো বান্ধবী, ভালো শুভাকাঙ্ক্ষী। আপনারাই বলতে পারবেন কে মামা হচ্ছে কে হচ্ছে না। কী অবস্থায় আছে আপনারাই ভালো বলতে পারবেন।

শিল্পীদের ব্যক্তিগত জীবন নিয়ে সমিতির কোনো হস্তক্ষেপ নেই। তবে শিল্পীর বিপদে সমিতি তাদের পাশে সবসময়ই থাকে, এমনটাই জানালেন এ অভিনেতা।

Check Also

সাড়ে পাঁচ ঘণ্টার বাবা

ঘটনাটা মাত্র সাড়ে পাঁচ ঘণ্টার। এই পাঁচ ঘণ্টার ঘটনা লিখতেই যখন এত শব্দ লাগল, তাহলে …

Leave a Reply

Your email address will not be published.