Breaking News

বা’সর রা’তে কা’ণ্ড ঘটালেন ক’নে, দীর্ঘক্ষণ পর ঘরের দ’র’জা খু’লে হত’বাক পরিবারের সবাই

বলিউডে এমন ঘটনা নিয়ে সিনেমাও হয়েছে। দেখা গেছে, টাকাওয়ালা ছেলে দেখে বিয়ে করে পরে বা’স’র রা’তেই’ জামাইকে অজ্ঞান করে সব নিয়ে ভেগে গেছেন নববধূ।

বাস্তবেও এমন ঘটনা প্রায়ই দেখা যায়। আরও একবার এমন ঘটনা ঘটলো ভারতের উত্তরপ্রদেশের আলিগড় জেলায়। হিন্দুস্তান টাইমস এক প্রতিবেদনে জানিয়েছে,

আলিগড় জেলার ভুক্তভোগী ওই যুবক ক’নের বিষয়ে খোঁজ না নিয়েই বি’য়ে’তে রাজি হয়ে যান। তার ‍উপর বলা হয়- কনের পরিবার দরিদ্র। তাই বি”য়ের’ সম্পূর্ণ খরচ তাকেই বহন করতে হবে।

তা মেনে নিয়েই বিয়ে করেন তিনি। কিন্তু তারপর বা’স’র রাতে কনে যে কাণ্ড ঘটালেন, তা জেনে হতবাক সবাই। বা’স’র রা’তে প্রথামাফিক নববিবাহিতা স্ত্রী’র হাতে করে আনা গ্লা’সে দু’ধ পা’ন করেন ওই যুবক।

এরপর তিনি অজ্ঞান হতেই স্বর্ণা’লং’কার, টা’কা-পয়’সা’সহ সব নিয়ে সেই রা’তেই শ্বশু’রবাড়ি থেকে কে’টে পড়ে’ন ক’নে। পরে সকালে দীর্ঘক্ষণ ওই যুব’ক ঘরের দরজা না খুললে পরিবারের লোকজনের সন্দেহ হয়।

তারা কোনো সাড়া না পেয়ে দরজা ভেঙে দেখেন ওই যু’বক অজ্ঞান হয়ে পড়ে আছে, নেই ন’ব’বধূ। তখন ঘটনা স্পষ্ট হয়ে যায়। ভু’ক্তভো’গী যুবক জানান, স্ত্রী’র হা’তে দু’ধ খাওয়ার পরেই মাথা ঘুরে যায় তার। এরপর আর কিছু মনে নেই।

 

সাইফ চন্দনের ‘কয়লা’ সিনেমায় বুবলী

ঢাকাই সিনেমার জনপ্রিয় অভিনেত্রী শবনম বুবলী। শামীম আহমেদ রনির পরিচালনায় শাকিব খানের বিপরীতে তিনি পা রাখেন চলচ্চিত্রে। এরপর কাজ করেছেন কাজী হায়াতসহ দেশের নানা প্রজন্মের পরিচালকদের সঙ্গে।

এবার বুবলীকে দেখা যাবে সাইফ চন্দনের সিনেমায়। সিমপ্ল্যাক্স ইন্টারন্যাশনাল প্রযোজিত এ সিনেমার নাম ‘কয়লা’। এখানে বেশ চমক জাগানিয়া একটি চরিত্রে দেখা যাবে বুবলীকে।

 

তবে ছবিটিতে নায়ক হিসেবে কে থাকছেন- তা এখনো চূড়ান্ত হয়নি। চন্দন জানান, খুব শিগগিরই নায়কের নাম ঘোষণা করা হবে।

 

বুবলীকে নিয়ে সিনেমা পরিচালনা প্রসঙ্গে সাইফ চন্দন বলেন, ‘সিনেমার গল্প ও চরিত্র শুনে আগ্রহ দেখিয়েছেন বুবলী। তার সঙ্গে আনুষ্ঠানিক চুক্তিও হয়ে গেছে। আশা করছি একটি ভালো ও উপভোগ্য সিনেমা উপহার দিতে পারবো আমরা।’

বুবলী বলেন, ‘আমি খুবই এক্সাইটেড এ সিনেমার চরিত্রটি নিয়ে। একেবারেই নতুন ধরণের চরিত্র আমার জন্য। নিজেকে নতুনভাবে হাজির করতে যে কোনোসময়ই ভালো লাগে।’

খুব শিগগিরই ‘কয়লা’ ছবির শুটিং শুরু হবে বলে নিশ্চিত করলেন সাইফ চন্দন।

Check Also

চট্টগ্রামে পাহাড়ধস

এবার বর্ষার শুরুতে চট্টগ্রাম নগরের পাহাড়ধসে নিহত হয়েছেন পাঁচজন। কিন্তু এখনো পাহাড় কেটে পাদদেশে ঝুঁকিপূর্ণ …

Leave a Reply

Your email address will not be published.