মেসি আর্জেন্টিনায় খেলুক, চায় না পিএসজি

উরুগুয়ে ও ব্রাজিল। কাতার বিশ্বকাপ বাছাইপর্বে লাতিন আমেরিকা অঞ্চলে আর্জেন্টিনার পরবর্তী প্রতিপক্ষ। তাইতো দুটো গুরুত্বপূর্ণ ম্যাচের জন্য চোটাক্রান্ত লিওনেল মেসিকে দলে রাখতেও কুণ্ঠাবোধ করেননি আর্জেন্টাইন কোচ লিওনেল স্কালোনি। আর তাতেই ক্ষেপেছে মেসির ক্লাব প্যারিস সেইন্ট জার্মেই (পিএসজি)।

 

 

 

 

 

হাটুর ইনজুরির কারণে পিএসজির হয়ে শেষ দুই ম্যাচ খেলেননি মেসি। আছেন পুনর্বাসন প্রক্রিয়ায়। ওদিকে আর্জেন্টিনার ম্যাচ ১৩ ও ১৭ নভেম্বর। কম সময়ের ভেতর দুটো ম্যাচে টানা খেললে আনফিট মেসির বড় ধরণের ইনজুরিতে পড়ার শঙ্কাও রয়েছে। সেই আশঙ্কা থেকেই মেসি খেলুক সেটা চায় না পিএসজি।

 

ফরাসি সংবাদমাধ্যম লে প্যারিসিয়ানকে দেওয়া এক সাক্ষাৎকারে পিএসজির স্পোর্টিং ডিরেক্টর লিওনার্দো বলেন, ‘যে খেলোয়াড় ফিট নয় ও পুনর্বাসন প্রক্রিয়ার মধ্য দিয়ে যাচ্ছে তাকে আমরা জাতীয় দলের জন্য ছাড়তে পারি না। এর কোনো মানেই হয় না এবং এমন পরিস্থিতিতে ফিফার সঙ্গে আলোচনা করা দরকার।’

হাটুর চোটটা নতুন নয় মেসির জন্য। দেড় মাস আগে একই ইনজুরিতে পড়ে পিএসজির হয়ে কিছু ম্যাচ মিস করেন তিনি। ইনজুরি ও অফ ফর্মের কারণে নতুন ক্লাবে এখনো সেইভাবে নিজেকে মেলে ধরতে পারেননি এই ফরোয়ার্ড।

 

 

 

 

 

Check Also

এবার ম্যারাডোনার ১৯৮৬ বিশ্বকাপ ফাইনালের জার্সিও নিলামে

রেকর্ডটার এখনো দুই মাসও হয়নি। ক্রীড়াঙ্গনের স্মারক বিক্রির সব রেকর্ড ভেঙে প্রায় ৯০ লাখ ডলারে …

Leave a Reply

Your email address will not be published.