Breaking News

কাচ্চি খাবেন একস’ঙ্গে, রাগে প্রে’মিকার সামনে আ’ত্ম’হ’ত্যা

রাজশাহী মহানগরীর লক্ষ্মীপুর এলাকায় প্রে’মি’কার সামনে বুকে ছুরি মেরে ও পরে বি’ষ’পা’ন করে এক যুবক আ’ত্ম’হ’ত্যা করেছেন। মঙ্গলবার (৯ নভেম্বর) দুপুর দেড়টার দিকে মাস্টার শেফ বাংলা রেস্তোরাঁর সামনে এ ঘটনা ঘটে।

নি’হ’ত ব্যক্তি জেলার পুঠিয়া উপজেলার তারাপুর গ্রামের আব্দুল মালেকের ছেলে বুলবুল আহমেদ (২৬)। প্রত্যক্ষদর্শী ও পুলিশ সূত্রে জানা গেছে, মঙ্গলবার (৯ নভেম্বর) দুপুরে দুই যুবক এবং এক ত’রু’ণী ল’ক্ষীপু’রের ‘মাস্টার শেফ বাংলা রে”স্তোরাঁ’ থেকে কাচ্চি বিরিয়ানি পার্সেল নিয়ে বাইরে বের হন।

এ সময় ওই ত’রু’ণী’র স’ঙ্গে নি’হ’ত যুবকের কথা কাটাকাটির একপর্যায়ে যু’ব’ক নিজেই নিজের বুকে ছু’রি’কা’ঘা’ত করেন। এরপর বি’ষ’পা’ন করে মাটিতে লুটিয়ে পড়েন।

এ সময় তাকে আশেপাশের লোকজন উদ্ধার করে রাজশাহী মেডিকেলে কলেজ হাসপাতালে নিয়ে যান। সেখানের জরুরি বিভাগে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃ”ত ঘোষণা করেন।

নগরীর রাজপাড়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. মাজহারুল ইসলাম বলেন, নিহত যু’ব’ক প্রে”মে ব্যর্থ হয়ে আ’ত্ম’হ’ত্যা করেছেন বলে ধারণা করা হচ্ছে। তবে সঠিক কারণ এখনো জানা যায়নি।

তিনি আরও বলেন, বিষয়টি ত’দ’ন্ত করে দেখা হচ্ছে। ম’র’দে’হ ময়’নাত’দন্তের জন্য রাজশাহী মেডিকেলে কলেজ হাসপাতাল ম’র্গে পাঠানো হয়েছে। এ ঘটনায় দুজনকে জিজ্ঞাসাবাদের জন্য আ’টক করা হয়েছে।

Check Also

চট্টগ্রামে পাহাড়ধস

এবার বর্ষার শুরুতে চট্টগ্রাম নগরের পাহাড়ধসে নিহত হয়েছেন পাঁচজন। কিন্তু এখনো পাহাড় কেটে পাদদেশে ঝুঁকিপূর্ণ …

Leave a Reply

Your email address will not be published.