নতুন ছবি বাজেট ৮০০ কোটি টাকা, থাকবে আয়রনম্যানও

হলিউডের খ্যাতনামা চলচ্চিত্র পরিচালক, প্রযোজক এবং চিত্রনাট্যকার ক্রিস্টোফার নোলান। তার ছবি মানেই বড় বাজেট, তারকাদের মেলা। যার কারণে দুনিয়াজুড়ে দর্শকের মধ্যে বাড়তি আগ্রহ করে নোলানের ছবিগুলোর জন্য। করোনার দিনগুলোতেও দর্শক মাতিয়েছেন তিনি নতুন সিনেমা দিয়ে।আবারও প্রস্তুত নোলান, চমক দিতে। ‘টেনেট’ দিয়ে সিনেমাপ্রেমীদের মুগ্ধ করার পর এ নির্মাতা বিশাল বাজেটের আরও

একটি সিনেমা নির্মাণের ঘোষণা দিয়েছেন। এর নাম ঠিক করেছেন ‘ওপেনহেইমার’। পা”র”মা”ণবিক বো”মা”র জনক সম্পর্কিত একটি পিরিয়ড ড্রামা হবে এ ছবি। এখানে অভিনয় করবেন জনপ্রিয় আইরিশ অভিনেতা কিলিয়ান মারফি। এর আগে নোলানের ‘ইনসেপশন’ ও ‘ডানকার্ক’ সিনেমায় অভিনয় করেছিলেন তিনি।এমিলি ব্লান্টকে তার স্ত্রী ক্যাথরিনের ভূমিকায় দেখা যাবে।

সেইসঙ্গে শোনা যাচ্ছে আয়রন ম্যান’খ্যাত রবার্ট ডাউনি জুনিয়রও এই সিনেমায় কাজ করবেন। এটাই হতে যাচ্ছে নোলানের সঙ্গে তার প্রথম কাজ। এছাড়াও অভিনেতা ম্যাট ড্যামনও থাকবেন এই ছবিতে। ছবিটি নিয়ে উত্তেজনা দেখা দিয়েছে হলিউডপ্রেমীদের মনে।

ছবিটির জন্য ১০০ মিলিয়ন ডলার বাজেট ঠিক করেছেন ক্রিস্টোফার নোলান। যা বাংলাদেশি টাকায় ৮শ ৫৬ কোটি ৫৩ লাখ ৭৫ হাজার টাকা। এখন পর্যন্ত পাওয়া তথ্য অনুসারে, ছবিটি ২০২৩ সালের ২১ জুলাই প্রেক্ষাগৃহে মুক্তি পাওয়ার কথা রয়েছে।হলিউডের খ্যাতনামা চলচ্চিত্র পরিচালক, প্রযোজক এবং চিত্রনাট্যকার ক্রিস্টোফার নোলান। তার ছবি মানেই বড় বাজেট, তারকাদের মেলা। যার কারণে দুনিয়াজুড়ে দর্শকের মধ্যে বাড়তি আগ্রহ করে নোলানের ছবিগুলোর জন্য। করোনার দিনগুলোতেও দর্শক মাতিয়েছেন তিনি নতুন সিনেমা দিয়ে।

আবারও প্রস্তুত নোলান, চমক দিতে। ‘টেনেট’ দিয়ে সিনেমাপ্রেমীদের মুগ্ধ করার পর এ নির্মাতা বিশাল বাজেটের আরও একটি সিনেমা নির্মাণের ঘোষণা দিয়েছেন। এর নাম ঠিক করেছেন ‘ওপেনহেইমার’।

পারমাণবিক বোমার জনক সম্পর্কিত একটি পিরিয়ড ড্রামা হবে এ ছবি। এখানে অভিনয় করবেন জনপ্রিয় আইরিশ অভিনেতা কিলিয়ান মারফি। এর আগে নোলানের ‘ইনসেপশন’ ও ‘ডানকার্ক’ সিনেমায় অভিনয় করেছিলেন তিনি। এমিলি ব্লান্টকে তার স্ত্রী ক্যাথরিনের ভূমিকায় দেখা যাবে।সেইসঙ্গে শোনা যাচ্ছে আয়রন ম্যান’খ্যাত রবার্ট ডাউনি জুনিয়রও এই সিনেমায় কাজ করবেন। এটাই হতে যাচ্ছে নোলানের সঙ্গে তার প্রথম কাজ। এছাড়াও অভিনেতা ম্যাট ড্যামনও থাকবেন এই ছবিতে। ছবিটি নিয়ে উত্তেজনা দেখা দিয়েছে হলিউডপ্রেমীদের মনে।

Check Also

পদ্মা সেতুতে প্রথম দিনে টোল আদায় ২ কোটি ৯ লাখ

পদ্মা সেতুতে যান চলাচল শুরুর প্রথম দিনে ৫১ হাজার ৩১৬টি যানবাহন চলাচল করেছে। এসব যানবাহন …

Leave a Reply

Your email address will not be published.