Breaking News

কোটিপতি হয়েও নেই কোনও অ’হংকার, ছেলেকে গু’নে গু’নে হাতখরচ দেন অক্ষয় কুমার

বলিউডের (Bollywood) প্রতিষ্ঠিত নায়ক অক্ষয় কুমার (Akshay Kumar)। ৫০ বছর পরেও বছরে একসঙ্গে ৪-৫ টি ছবি মুক্তি পায় তার। তার স্ত্রী টুইঙ্কেল খান্নাও (Twinkle Khanna) একসময় অভিনেত্রী ছিলেন, এখন তিনি লেখিকা।

দুজনের সম্পত্তি কিছু কম নয়। তাদের দুই সন্তান আরভ এবং নিতারাই তাদের অবর্তমানে সকল সম্পদের মালিক হবে। তবে বাবা-মা তারকা বলে ছেলেমেয়েদের বিলাসিতার মধ্যে রাখতে রাজি নন অক্ষয় কুমার।

ছেলেমেয়েকে পাই টু পাই অর্থের মূল্য বুঝিয়েছেন তারা।অক্ষয় কুমার বরাবর সুশৃংখল জীবনযাপন করে এসেছেন। নির্দিষ্ট নিয়মের বাইরে যান না। লেট নাইট পার্টি করেন না। শুটিং শেষ হলেই বাড়ি ফিরে এসে ছেলে মেয়েদের সঙ্গে সময় কাটান।

তারপর আবার পরদিন ভোর ৪ টেয় উঠে শরীরচর্চা করেন। এই নিয়মের ব্যতিক্রম হয় না। শুটিংয়ের বাইরে অক্ষয় পুরোদস্তুর ফ্যামিলি পার্সন। নিজের ছেলে মেয়েকেও তিনি ছোট থেকে সুশৃংখলভাবে মানুষ করতে চেয়েছেন।

প্রতিবছর তার যে ছবি রিলিজ হয়, সেখান থেকে কোটি কোটি টাকা পান তিনি। তার স্ত্রীর উপার্জনও কিছু কম নয়। তাদের দুজনের স্থাবর-অস্থাবর সম্পদ প্রচুর।

তবে আরভ এবং নিতারাকে এত বৈভবের মাঝেও অভাব কী তা বুঝিয়েছেন অক্ষয়। ছোটবেলা থেকেই তিনি সন্তানদের অর্থের মূল্য বুঝিয়েছেন এবং অযথা বাজে খরচ না করার পরামর্শ দিয়েছেন।

অক্ষয় এবং টুইঙ্কেলের ছেলে আরভও বাবার মতোই মার্শাল আর্টে পারদর্শী হয়েছে। মার্শাল আর্টে সে ব্ল্যাকবেল্ট পেয়েছে। আর তারপরেই সে প্রথমবারের মতো বিজনেস ক্লাসে ভ্রমণের সুযোগ পেয়েছে।

এর থেকেই বোঝা যায়, বিনা পরিশ্রমে ছেলেমেয়েকে কিছুই দিতে রাজি নন বাবা অক্ষয় কুমার। আরভের মতো নিতারাকেও কঠোর অনুশাসনের মধ্যেই বড় করে তুলছেন অক্ষয় কুমার।নিতারা ছোট থেকেই বইয়ের অনুগত।

রামায়ণ থেকে শুরু করে রূপকথা, নিতারা সব ধরনের বই পড়তে ভালোবাসে। টুইঙ্কেল যখন থাকেন না, তখন সন্তানদের দেখভাল করেন অক্ষয়। একজন দক্ষ অভিনেতা হওয়ার পাশাপাশি একজন আদর্শ বাবা হওয়ার সব গুণ রয়েছে অক্ষয়ের মধ্যে।

Check Also

বেড়েছে পেঁয়াজের ঝাঁজ, ঢেঁড়শ-করলা ১২০, বরবটি ১৬০ টাকা কেজি

সপ্তাহের ব্যবধানে রাজধানীর বাজারগুলোতে বেড়েছে পেঁয়াজের দাম। কেজিতে ১৫ টাকা বেড়ে পেঁয়াজের দাম আবার ৬০ …

Leave a Reply

Your email address will not be published.