আমাকে বি’য়ে করলে পাএ পাবেন ৭০ লা’খ টাকা আর ঢাকা গুলসানে একটি বাসা,,,

নিঃসঙ্গতার অবসান ঘটাতে কোটিপতি না’রীরা বিয়ের জন্য স্বা’মী খুঁজছেন। বিয়ের ক্ষেত্রে বিদেশি স্বা’মী এবং তাদের সন্তানদের নাগরিকত্ব পাবার আ’ই’ন সংস্কার হওয়ার পরই তারা এ অ’নু’স’ন্ধা’নে নেমেছেন। খবর- হাফিংটন পোস্ট। এদেরই একজন ৪০ বছরের হেসা।

তিনি বিয়ের ইচ্ছে ব্যক্ত ক’রে বলেন, তার বাবা মা’রা যাওয়ার পর উ’ত্তরাধিকার সূ’ত্রে প্র’চু’র ধ’নসম্পদের মালিক। তাকে সম্মান করবেন এমনই এক স্বা’মী খুঁজছেন তিনি।

২০১২ সালে সৌদি সাময়িকী’ রোয়া এক প্রতিবেদন বের হয়।এতে বলা হয়, এক না’রী ভাল স্বা’মীর খোঁজে ৫০ লাখ সৌদি রিয়াল নিয়ে অ’পেক্ষা ক’র’ছে’ন।

যিনি বিবা’হিত জীবন ও দায়িত্বকে গু’রু’ত্বের স’ঙ্গে বিবেচনা করবেন। ২০১৪ সালে আমিরাতের একটি নিউজ সাইট জানায়, অনেক সৌদি কোটিপতি না’রী টুইটারে বিয়ের আ’গ্রহের কথা জানান। এমন একটি পোস্টে সৌদি এক না’রী জানান,

তিনি তা’লাকপ্রা’প্তা ও নিঃস’ন্তান। তিনি এমন একজন স্বা’মী খুঁজছেন যিনি তাকে ভালবাসবেন।উত্তরাধিকার সূ’ত্রে তিনি একশ মিলিয়ন রিয়ালের মালিক। ৩৯ বছর ব’য়সী এই না’রী তারপারিবারিক ব্য’ব’সা প্রতিষ্ঠান পরিচালনা ক’র’ছে’ন।এর আগে ২০০৭ সালে এক সৌদি না’রী স্বা’মী খুঁজছিলেন।

চা’হিদা বলতে তিনি স্বা’মীর ব্যক্তিত্বকেই প্রাধান্য দেয়ার কথা বলেন। তার সম্পদের পরিমাণ ছিল ৭০ লাখ রিয়াল। বিয়ের উদ্দেশ্য হল এটা যে, স্বামী-স্ত্রী’ দুজনেই পূর্ণরূপে সন্তু’ষ্ট হবে, সুখী হবে ওদের দু’জনের জীবনই। শারীর এবং মানসিকভাবে একা পড়ে যাওয়াকে স্ত্রী’রা কখনই সহ্য করতে পারে না। তবে, মুদ্রার উল্টা পিঠও আছে।

 

একই সিনেমায় অপু-বুবলী

তরুণ নির্মাতা সাইফ চন্দনের নতুন সিনেমা ‘কয়লা’। এই সিনেমায় শবনম বুবলী চুক্তিবদ্ধ হয়েছেন। এবার যুক্ত হলেন ছোটপর্দার জনপ্রিয় অভিনেতা রাশেদ মামুন অপু।

গতকাল (৭ নভেম্বর) অপু চুক্তিবদ্ধ হন। আগামী ১২ নভেম্বর থেকে সিনেমার দৃশ্যধারণ শুরু করা হবে বলে নির্মাতা সূত্রে জানা গেছে।

সাইফ চন্দন বলেন, ‘নায়িকা হিসাবে বুবলীকে চুক্তিবদ্ধ করার পর এবার প্রধান খল চরিত্রে পেলাম অপুকে। দারুণ অভিনেতা! তার প্রতিভা আমি এই সিনেমায় কাজে লাগাতে চাই। তার চরিত্রটির নাম স্বপন। মূলত সে জুয়াড়ি। সে আবার বুবলীকে নিয়ে খোয়াব দেখে! বিয়ে করতে চায়। আমার বিশ্বাস অপু এই চরিত্রে অভিনয় করে ভালো করবেন।’

সিনেমা প্রসঙ্গে রাশেদ মামুন অপু বলেন, ‘কয়লা’ সিনেমায় প্রধান খল চরিত্র হিসেবে যুক্ত হলাম। চরিত্রটির মধ্যে অনেকগুলো লেয়ার আছে। ত্রিভুজ প্রেমের একটা ব্যাপারও আছে। আমার ধারণা, কাজটি আনন্দ নিয়ে করতে পারবো।’

আব্দুল্লাহ জহির বাবুর কাহিনি ও সংলাপে ‘কয়লা’ নির্মাণ হচ্ছে সিমপ্ল্যাক্স ইন্টারন্যাশনালের ব্যানারে। এতে নায়ক চরিত্রে কে থাকছেন তা এখনও জানা যায়নি।

Check Also

পদ্মা সেতুতে দ্বিতীয় দিন টোল আদায় প্রায় ২ কোটি টাকা

পদ্মা সেতু খোলার পর দ্বিতীয় দিনে প্রায় দুই কোটি টাকার টোল আদায় হয়েছে। এ সময় …

Leave a Reply

Your email address will not be published.