Breaking News

বি’য়ের কথা বলে অ’ন্যে’র স্ত্রী’কে বা’ড়িতে এ’নে ই’মাম উ’ধাও

পাবনার ঈশ্বরদী উপজেলায় ওয়াক্তিয়া মসজিদের ইমাম আসলাম শাহ্‌র সঙ্গে এক গৃ’হব’ধূর বি’য়ে হওয়ার কথা ছিল। সোমবার (৮ নভেম্বর) থেকে ইমাম আসলাম বাড়ি থেকে পালিয়ে যায়।

এর আগে গত শনিবার ঈ’শ্ব’রদী উপজেলার সলিমপুর ইউনিয়নের চরমিরকামারী শাহপাড়ায় এ ঘটনা ঘটে। তবে ইমাম উ’ধাও হওয়ার পর ওই গৃ’হ’বধূ’র’কে তার মা নিজের কাছে নিয়ে গেছেন। এদিকে গৃ’হ’বধূ’র স্বামী তাকে আর স্ত্রী হিসেবে গ্রহণ করবেন না বলে জানিয়ে দিয়েছেন।

জানা গেছে, ওই গৃ”হব’র সঙ্গে আসলামের প্রায় ২ বছর আগে প্রে’মে’র সম্পর্ক গড়ে ওঠে। আসলাম তাকে বিয়ে করবেন এমন আশ্বাস দিয়ে গত শনিবার নিজ বাড়িতে নিয়ে আসেন।

এ সংবাদ পেয়ে প্রতিবেশীরা বিক্ষুব্ধ হলে সলিমপুর ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি আব্দুল কুদ্দুস বিশ্বাস এবং ইউপি মেম্বার হাফিজুর রহমান পরিস্থিতি শান্ত করেন।

পরে পুলিশ এলে যৌথভাবে সিদ্ধান্ত নেওয়া হয় আনুষ্ঠানিকভাবে তাদের দুজনের বি’য়ে দেওয়া হবে। সিদ্ধান্ত অনুযায়ী ওই গৃ’হ’বধূ’কে আসলামের বাবা আশরাফের জিম্মায় রাখা হয়। এদিকে সোমবার (৮ নভেম্বর) থেকে ইমাম আসলাম বাড়ি থেকে পালিয়ে যান। পরে বাধ্য হয়ে ওই গৃ’হ’ব’ধূকে তার মা বাড়িতে নিয়ে গেছেন।

এ বিষয়ে অভিযুক্ত আসলামের বাবা আশরাফ শাহ বলেন, সকলের সম্মতি ও সিদ্ধান্ত অনুযায়ী আমার ছেলের সঙ্গে বিয়ে দেওয়ার উদ্দেশ্যে মেয়েটিকে আমার জিম্মায় রেখেছিলাম। তবে আমার ছেলে কেন পালাল তা আমি জানি না।

সলিমপুর ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি আব্দুল কুদ্দুস বিশ্বাস ও ইউপি মেম্বার হাফিজুর রহমান বলেন, ঘটনাটি সমাধানের জন্য আসলামকে ৩ দিন সময় দেওয়া হয়েছিল। তার আগেই তিনি পালিয়েছেন। ভু’ক্ত’ভোগী মে’য়ে’টি’কেও তার মা নিয়ে গেছেন।

Check Also

চট্টগ্রামে পাহাড়ধস

এবার বর্ষার শুরুতে চট্টগ্রাম নগরের পাহাড়ধসে নিহত হয়েছেন পাঁচজন। কিন্তু এখনো পাহাড় কেটে পাদদেশে ঝুঁকিপূর্ণ …

Leave a Reply

Your email address will not be published.