আরো একবার নিজের দাম বাড়ালেন সালমান খান!

জনপ্রিয় টিভি শো ‘বিগ বস’ পরি’চিতি পেয়েছে মূলত দুটি কারণে। একটি হলো প্রতিযোগিতাতে

অংশ নেয়া তার’কাদের নানান ‘সমা’লোচিত ক’র্মকান্ড আর দ্বি’তীয়টি হলো অনুষ্ঠা’নটির উপ’স্থাপক

বলিউড সু’পারস্টার সালমান খান। বলি’উডের ভা’ইজান খ্যাত এ তা’রকাই আলো’কিত করে রাখেন এই অনুষ্ঠা’নটিকে।

প্রতি বছ’রের মতো এ বছ’রও অনুষ্ঠিত হতে যাচ্ছে ‘বিগ বস’ এর ১৪ তম আসর। আর এই আস’রের শুরু হওয়ার খব’রের চাইতে চমকপ্রদ খবর হলো, অনুষ্ঠা’নটি উপ’স্থাপ’নার জন্য আবারো নিজের পারিশ্রমিক বৃদ্ধি করলেন সালমান খান। করো’না পরিস্থিতির মধ্যে দিয়েই আগামী অক্টোবরে শুরু হতে যাচ্ছে ‘বিগ বস ১৪’ এর আসর।

আর এই আসরে প্রতি সপ্তাহের পা’রিশ্র’মিক হিসেবে ১৬ কোটি রুপি চেয়েছেন সালমান খান। শুনে চোখ কপা’লে উঠ’তেই পারে, কিন্তু এটাই সত্যি। সালমান খানের এমন পারি’শ্রমিকের প্রস্তা’ব গ্রহণও করেছেন কালার্স টিভি কর্তৃপক্ষ। গত বছর ‘বিগ বস’ এর ১৩ তম আসরের জন্য সাল’মান খান ১২ কোটি রুপি করে নিয়ে’ছিলে’ন প্রতি সপ্তা’হে।

এবার আরোও ৪ কোটি বাড়িয়ে নিলেন নিজের পারি’শ্রমিক। শনিবার (৮ই আগস্ট) রাতে ইনস্টা’গ্রামে ‘বিগ বস ২০২০’র টিজার শেয়ার ক’রেছে কা’লার্স টিভি। এ নিয়ে জন’প্রিয় এই রিয়ে’লিটি শো-এর ১১টি সিজনে উপস্থাপনা করছে’ন সালমান খান।ফি’ল্মফে’য়ারের প্রতি’বেদন অনুসারে ২৭ সেপ্টেম্বর বিগ বস তাদের ১৪তম সিজনের প্রথম পর্ব নিয়ে হা’জির হচ্ছে দর্শকদের সামনে।

পানভেল খামার’বাড়িতেই বিগ বসের টিজার শুট করে ইতিম’ধ্যেই দর্শকদের আগ্রহ বাড়িয়ে দিয়েছেন ‘ভাইজা’ন’। তবে আরও কিছু প্রমো ভিডিও রয়েছে যা একে একে প্রকাশ করা হবে সামনে। ক’রো’নাকালীন সময় এবং আরও বেশ কিছু বিষয় বিবেচনা করে বিশেষ’ভাবে সাজা’নো হয়েছে বিগ বসের এবা’রের সিজন।

Check Also

সাড়ে পাঁচ ঘণ্টার বাবা

ঘটনাটা মাত্র সাড়ে পাঁচ ঘণ্টার। এই পাঁচ ঘণ্টার ঘটনা লিখতেই যখন এত শব্দ লাগল, তাহলে …

Leave a Reply

Your email address will not be published.