Breaking News

এবার প্যান্টের পকেটে বি’স্ফো’রিত হলো ওয়ানপ্লাসের ফোন

আবারও বি’স্ফো’রিত হলো ওয়ানপ্লাসের নর্ড ২ সিরিজের মোবাইল। এবার প্যান্টের পকেটে থাকাকালীনই হঠাৎ শব্দ করে ফেটে যায় মোবাইলটি, এমনটিই অভিযোগ করেছেন ভারতের সুহিত শর্মা নামের এক যুবক। খবর সংবাদ প্রতিদিনের।

জানা যায়, চলতি মাসের ৩ নভেম্বর সামাজিক যোগাযোগমাধ্যম টুইটারে বি’স্ফো’রিত হওয়া ওয়ানপ্লাসের একটি ছবি টুইট করেন সুহিত। সাথে তিনি লিখেন, ব্যবহারকারীদের সাথে এভাবে খেলা করা বন্ধ করুন। এর ফল আপনাদেরও ভোগ করতে হবে। ভাবতেও পারিনি ওয়ানপ্লাসের ফোন কিনে এই হাল হবে।

তার টুইট করা ছবি ‘দেখে বোঝা যায়, স্মার্টফোনটি বি’স্ফো’রণে প্রায় সম্পূর্ণ ঝলসে গিয়েছে। এমনকি পকেটের ভেতর বি’স্ফো’রণ হওয়ায় তিনি আ’হ’ত হয়েছেন বলেও দাবি করেন তিনি।

 

এদিকে বি’স্ফো’রণের ঘটনায় দুঃখ প্রকাশ করেছে চীনের প্রতিষ্ঠান ও’য়া’নপ্লাস। প্রতিষ্ঠানটির পক্ষ থেকে বলা হয়, ওই ব্যবহারকারী সাথে যা হয়েছে তা খুবই দুঃখজনক।

আমাদের কাছে ক্রেতারাই সবচেয়ে বেশি গুরুত্বপূর্ণ। আমরা তার সাথে যোগাযোগ করেছি। দ্রুত বিষয়টি সমাধান করা হবে। আর ভবিষ্যতে যাতে এমন ঘটনা না ঘটে, সেই চেষ্টাই আমরা করবো।

 

এমন ঘটনা এবারই প্রথম নয়। এর আগেও ভারতে দুই ক্রেতা একই অভিযোগ তুলেছিলেন। জানিয়েছিলেন, ওয়ানপ্লাসের নর্ড ২ মডেলের ফোন কেনার কিছুদিনের মধ্যেই মোবাইলটি বি’স্ফো’রিত হয়ে যায়।

Check Also

পুতিনের এই ছবি নিয়ে হাসি-ঠাট্টা করলেন জি-৭ নেতারা

এবার রুশ প্রেসিডেন্ট ভ্লাদিমির পুতিনের ছবি নিয়ে হাসি তামাশা করলেন পশ্চিমা নেতারা। পুতিনের বেশ কিছু …

Leave a Reply

Your email address will not be published.