ইউপি নি’র্বা’চনে সংঘর্ষ, ম’হাস’ড়কে অ’বরোধ

চট্টগ্রামের সীতাকুণ্ড উপজেলার সোনাইছড়ি ইউনিয়ন পরিষদে দুই সদস্য প্রার্থীর সমর্থকদের মধ্যে সংঘর্ষের ঘটনা ঘটেছে। এ ঘটনায় দুই ওয়ার্ডের ৪ মেম্বার প্রার্থীকে আটক করেছে পুলিশ।

বৃহস্পতিবার (১১ নভেম্বর) সকাল সাড়ে ৬টার দিকে এই সংঘর্ষের জের ধরে ঢাকা-চট্টগ্রাম মহাসড়ক প্রায় এক ঘণ্টা অবরোধ করে রাখে সংঘর্ষকারীরা ।

জানা গেছে, বৃহস্পতিবার (১১ নভেম্বর) সকাল থেকে চট্টগ্রামের ৩৭টি ইউনিয়ন পরিষদে নির্বাচন অনুষ্ঠিত হচ্ছে। সকাল ৮টা থেকে ভোটগ্রহণ শুরু হয়েছে। চলবে বিকেল ৪টা পর্যন্ত। এর মধ্যে চট্টগ্রামের ফটিকছড়ি উপজেলার ১২টি ইউনিয়ন,

সীতাকুণ্ড উপজেলা ৯টি ইউনিয়ন এবং মীরসরাই উপজেলার ১৬টি ইউনিয়নে নির্বাচন অনুষ্ঠিত হচ্ছে। ফটিকছড়ির ১টি, সীতাকুণ্ডের ৫টি এবং মীরসরাইয়ের

১৩ ইউনিয়নে চেয়ারম্যান প্রার্থী বিনা প্রতিদ্বন্দ্বিতায় নির্বাচিত হওয়ায় এসব ইউনিয়নে চেয়ারম্যান পদে নির্বাচনে হচ্ছে না। সদস্য পদে যথারীতি নির্বাচন চলছে।

সীতাকুণ্ড থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি, তদন্ত) সুমন বণিক ঘটনার সত্যতা স্বীকার করে জানান, বৃহস্পতিবার (১১ নভেম্বর) ভোরে দুই মেম্বার প্রার্থীর সমর্থকদের মধ্যে সংঘর্ষের ঘটনা ঘটে। এসময় তারা কিছু সময় ঢাকা-চট্টগ্রাম মহাসড়ক অবরোধ করলে পুলিশ গিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে। বর্তমানে পরিস্থিতি স্বাভাবিক রয়েছে বলে।

Check Also

পদ্মা সেতুর উদ্বোধনী অনুষ্ঠানে আমন্ত্রণ পেলেন বিএনপির ৭ নেতা

পদ্মা সেতুর উদ্বোধনী অনুষ্ঠানে অংশ নিতে বিএনপির সাত নেতাকে আমন্ত্রণ জানিয়েছে সরকারের সড়ক পরিবহন ও …

Leave a Reply

Your email address will not be published.