টানা ৭ বার চেয়ারম্যান নি’র্বা’চিত হলেন বি’এনপি নেতা

এবার দ্বিতীয় ধাপে সাতক্ষীরা সদর উপজেলার লাবসা ইউনিয়নে চেয়ারম্যান পদে নির্বাচিত হয়েছেন বিএনপি নেতা আব্দুল আলিম। এ নিয়ে টানা সপ্তমবারের মতো তিনি ইউপি নির্বাচনে চেয়ারম্যান হিসেবে নির্বাচিত হয়েছেন।

জানা যায়, ৩৩ বছর ধরে চেয়ারম্যানের দায়িত্ব পালন করে আসছেন বিএনপির এ নেতা। এবার পেয়েছেন ১৬ হাজার ৩৩৩ ভোট। তার নিকটতম প্রতিদ্বন্দ্বী আওয়ামী লীগের নজরুল ইসলাম তিন হাজার ৩০০ ভোট পেয়েছেন।

১৯৮৮ সালের ২৯ ডিসেম্বর থেকে এই ইউনিয়নের চেয়ারম্যান হিসেবে দায়িত্ব পালন করছেন তিনি। আব্দুল আলিম বর্তমানে জেলা বিএনপির সদস্য সচিব।

গতকাল বৃহস্পতিবার (১১ নভেম্বর) দ্বিতীয় ধাপের ইউনিয়ন পরিষদ নির্বাচনের ফলাফল ঘোষণায় এ তথ্য জানা গেছে। এ সময় চেয়ারম্যান আব্দুল আলিম বলেন, ‘আমি দলমত নির্বিশেষে সবার জন্য কাজ করি।

সেজন্য সবাই আমাকে ভালোবাসে। এর আগে ছয়টি নির্বাচনে অংশ নিয়ে জয়লাভ করেছি। একবার ধানের শীর্ষ নিয়ে নির্বাচন করেছি। কখনও গরুর গাড়ি, হারিকেন, ছাতা ও দুইবার আনারস নিয়ে ভোট করে বিজয়ী হয়েছি।’

তিনি আরও বলেন, ‘যেকোনও প্রতীক নিয়ে নির্বাচন করেও জনগণ আমার পক্ষে রায় দিয়েছে। ১৯৮৮ সালের ২৯ ডিসেম্বর আমি প্রথমবার চেয়ারম্যান নির্বাচিত হই। এরপর থেকে এই ইউনিয়নে চেয়ারম্যান হিসেবে দায়িত্ব পালন করছি।

আগে যেভাবে মানুষের জন্য কাজ করেছি, আগামীতেও করে যেতে চাই। আমার ইউনিয়ন জলাবদ্ধতা প্রধান সমস্যা, সেটা সমাধানের সরকারের দৃষ্টি আকর্ষণ করছি।’ এ সময় তিনি সবার কাছে দোয়া চেয়েছেন।

Check Also

বন্যায় না খেয়ে, বিনা চিকিৎসায় কারও মৃত্যু হয়নি: স্বাস্থ্যমন্ত্রী

স্বাস্থ্যমন্ত্রী জাহিদ মালেক বলেছেন, বন্যায় না খেয়ে কিংবা বিনা চিকিৎসায় কারও মৃত্যু হয়নি, এটাই বড় …

Leave a Reply

Your email address will not be published.