দুই ইউপি সদস্য প্রার্থীর ফলাফলের তালিকা অবিশ্বাস্য যা স্মরণীয় হয়ে থাকবে!

রংপুরের পীরগাছা উপজেলার কান্দি ইউনিয়ন পরিষদ (ইউপি) নির্বাচনে ২ নম্বর ওয়ার্ডে সাধারণ সদস্য পদে দুজন প্রার্থী কোনো ভোট পাননি। অর্থাৎ,

তাদের নিজের ভোটটিও বাক্সে পড়েনি। এদের মধ্যে খোকা মিয়া (মোরগ প্রতীক) বর্তমান ইউপি সদস্য ও দুলাল মিয়া (বৈদ্যুতিক পাখা) নতুন প্রার্থী ছিলেন।

গতকাল বৃহস্পতিবার (১১ নভেম্বর) রাতে পীরগাছা উপজেলা পরিষদ সম্মেলন কক্ষে বেসরকারি ফলাফল ঘোষণাকালে খোকা মিয়া (মোরগ প্রতীক) ও দুলাল মিয়া (বৈদ্যুতিক পাখা) কোনো ভোট পাননি বলে ঘোষণা দেন রিটার্নিং কর্মকর্তা এনামুল হক।

এ ওয়ার্ডে ৫ জন প্রার্থী ইউপি সদস্য পদে অংশ নেন। ফলাফলে দেখা যায়, আব্দুল জব্বার তোকদার (ফুটবল) ১০৩৯ ভোট পেয়ে জয়ী হন। তার নিকটতম প্রতিদ্বন্দ্বী আশরাফুল ইসলাম (টিউবওয়েল) ৯৩১ ভোট পান।

২ নম্বর ওয়ার্ডের দাদন গ্রামের বাসিন্দা শফিকুল ইসলাম বলেন, বর্তমান ইউপি সদস্য খোকা মিয়া ও নতুন প্রার্থী দুলাল মিয়া তাদের নিজের, এজেন্টের ও পরিবারের কারো কোনো ভোট পাননি। এমন ঘটনা স্মরণীয় হয়ে থাকবে।

বর্তমান ইউপি সদস্য ও প্রার্থী খোকা মিয়া বলেন, বিপক্ষের একজন প্রার্থীকে ঠেকানোর জন্য আমি নিজেই অন্য প্রার্থীকে ভোট দিয়েছি।

প্রার্থী দুলাল মিয়ার সঙ্গে মুঠোফোনে যোগাযোগ করা হলে সেটি বন্ধ পাওয়া যায়। রিটার্নিং কর্মকর্তা এনামুল হক বলেন, নির্বাচনে যে কেউ প্রার্থী হতে পারেন। খোকা মিয়া ও দুলাল মিয়া ২ নম্বর ওয়ার্ডের সাধারণ সদস্য পদে বৈধ প্রার্থী ছিলেন। কেন ভোট পাননি বিষয়টি জানা যায়নি।

Check Also

বন্যায় না খেয়ে, বিনা চিকিৎসায় কারও মৃত্যু হয়নি: স্বাস্থ্যমন্ত্রী

স্বাস্থ্যমন্ত্রী জাহিদ মালেক বলেছেন, বন্যায় না খেয়ে কিংবা বিনা চিকিৎসায় কারও মৃত্যু হয়নি, এটাই বড় …

Leave a Reply

Your email address will not be published.