Breaking News

পড়শীর জীবনে এবারই প্রথম এই ঘ’টনা

অনেকদিন নতুন গান প্রকাশ করেননি ‘খুদে গানরাজ’-খ্যাত কণ্ঠশিল্পী সাবরিনা পড়শী। এবার বিরতি ভাঙতে একস’ঙ্গে বেশ কিছু গানের আয়োজন শুরু করেছেন এ প্রজন্মের জনপ্রিয় এই গায়িকা।

এরই মধ্যে নিজের একটি গানের কাজ প্রায় শেষ করেছেন বলে জানান পড়শী। পড়শী নিজে লিখে, নিজে সুর করে, নিজেই গাচ্ছেন–পড়শীর জীবনে এ ঘটনা এবারই প্রথম। গানের নাম ‘আয় না কাছে তুই’।

বিকেলের দিকে পড়শীর মুখ থেকে জানা গেল, ‘গানটি আমি একা গাইনি। স’ঙ্গে আরেকজন শিল্পী আছেন। বিস্তারিত আমি আরও কয়েক দিন পর জানিয়ে দেব।’

‘আয় না কাছে তুই’ গানটি শিগগিরই প্রকাশের পরিকল্পনা পড়শীর। পড়শীর সর্বশেষ গান এসেছিল গত মে মাসে। ইমর’ান মাহমুদুলের স’ঙ্গে বহু বছর পর দ্বৈত কণ্ঠ দিয়েছিলেন পড়শী। ‘এক দেখায়’ নামের ওই গান প্রকাশ হয়েছিল সিএমভির ইউটিউব চ্যানেলে। গানটি গেয়ে বেশ সাড়া পেয়েছিলেন পড়শী। এদিকে,কয়েক বছর ধরে আর জে পড়শীর কণ্ঠ শোনা যাচ্ছে একটি এফএম রে’ডিওতে।প্রতি স’প্তাহে শ্রোতাদের স’ঙ্গে আড্ডা দেন তিনি।

উল্লেখ্য, সাবরিনা পড়শী ‘খুজে গাঁ রাজ’ রিয়েলি শোয়েব মাধ্যমে উঠে আসেন সংগীত অ’ঙ্গনে।অল্প বয়সেই, তিনি ইয়ং জেনারেশনগু’লির মধ্যে নিজের জন্য কুলু’ঙ্গি তৈরি করেছিলেন। তিনি ২০০৯ সালে প্রথম প্লেব্যাক অ’ভিষেক করেছিলেন এবং একই বছর তিনি ২০১০ সালে প্রকাশিত তার প্রথম অ্যালবামের কাজ শুরু করেছিলেন।

অনুরুপ আইচ ও আরফিন রুমীর হাত ধরে সংগীতা’ঙ্গনে জনপ্রিয়তা পান তিনি। তারপর থেকে তার জয়জয়কার শুরু হয় চারিদিকে। আরফিন রুমীর স’ঙ্গে তার তিনটি গান এখনো সুপারডুপার হিট।

Check Also

সাড়ে পাঁচ ঘণ্টার বাবা

ঘটনাটা মাত্র সাড়ে পাঁচ ঘণ্টার। এই পাঁচ ঘণ্টার ঘটনা লিখতেই যখন এত শব্দ লাগল, তাহলে …

Leave a Reply

Your email address will not be published.