সাকিবের অভিযোগে জাতীয় দলের ম্যানেজারের পদত্যাগ

শৃঙ্খলা ভঙ্গের অভিযোগে পদত্যাগ করেছেন বাংলাদেশ জাতীয় দলের টিম ম্যানেজার সাব্বির খান। সম্প্রতি বোর্ডের কাছে নিজের পদত্যাগপত্র জমা দিয়েছেন তিনি। বোর্ড সেটি মঞ্জুর করেছে। বাংলাদেশ দলের বিশ্বকাপের সফরসঙ্গী ছিলেন সাব্বির।

টাইগারদের বিশ্বকাপ ভরাডুবির পরই পদত্যাগ করলেন তিনি। বিসিবির সুত্রমতে, গত ৭ নভেম্বর বোর্ডের কাছে আনুষ্ঠানিকভাবে পদত্যাগপত্র জমা দিয়েছিলেন সাব্বির।

তবে কেনো এই পদত্যাগ? একটি বেসরকারি টেলিভিশনের প্রতিবেদনে জানা গেছে, বাংলাদেশ দলের বিশ্বকাপে ভরাডুবির মধ্যে দলের সঙ্গে সফরে যাওয়া সাব্বির খানের বিপক্ষে শৃঙ্খলা ভঙের অভিযোগ এনেছেন অলরাউন্ডার সাকিব আল হাসান। সাকিবের লিখিত অভিযোগ

আমলে নিয়ে সাব্বির খানকে পদত্যাগের নির্দেশ দিয়েছে বাংলাদেশ ক্রিকেট বোর্ড। অভিযোগ মাথা পেতে নিয়ে নিজেদের দায়িত্ব থেকে সরে দাঁড়িয়েছেন সাব্বির। সূত্র আরও জানায়, একাধিক অভিযোগ এসেছে তার বিরুদ্ধে। যা আমলে নিয়ে জাতীয় দলের সঙ্গে লম্বা সময় ধরে নানা ভূমিকায় কাজ করা সাব্বিরকে পদত্যাগের নির্দেশ দেয় দেশের ক্রিকেট নিয়ন্ত্রক সংস্থা।

বাংলাদেশ দলের ম্যানেজার হিসেবে দীর্ঘদিন ধরে কাজ করছেন সাব্বির খান। বিসিবির ক্রিকেট পরিচালনা বিভাগের ম্যানেজারের ভূমিকায়ও ছিলেন একই সঙ্গে। তবে বিশ্বকাপ চলাকালীন নিয়ম ভঙ্গ করে এবার পদত্যাগই করতে বাধ্য হলেন। তবে কোন ধরনের শৃঙ্খলা ভঙ্গের কারণে তিনি অভিযুক্ত, সেটি সুনির্দিষ্ট করে জানানো হয়নি বোর্ডের পক্ষ থেকে।

Check Also

এবার ম্যারাডোনার ১৯৮৬ বিশ্বকাপ ফাইনালের জার্সিও নিলামে

রেকর্ডটার এখনো দুই মাসও হয়নি। ক্রীড়াঙ্গনের স্মারক বিক্রির সব রেকর্ড ভেঙে প্রায় ৯০ লাখ ডলারে …

Leave a Reply

Your email address will not be published.