Breaking News

কত ভোট পেয়েছিলেন ৩২ ইঞ্চি উচ্চতার সেই প্রার্থী? অবশষে জানা গেল

নির্বাচনে পরাজিত হয়েও ভোটারদের ভালোবাসায় খুশি আরিফ। ইউপি নির্বাচনের সদস্য পদে নির্বাচন করে পেয়েছেন ২৩১ ভোট।

আরিফ মিয়া রংপুরের পীরগঞ্জে ইউনিয়ন পরিষদ (ইউপি) নির্বাচনে কাবিলপুর ইউনিয়নের ৩নম্বর ওয়ার্ডের সাধারণ সদস্য (মেম্বার) পদপ্রার্থী ছিলেন। তার উচ্চতা ৩২ ইঞ্চি হওয়ায় নজর কারে সবার।

খোঁজ নিয়ে জানা গেছে, নির্বাচনে কাবিলপুর ইউনিয়নের ৩ নম্বর ওয়ার্ডে হাবিবুর রহমান (ফুটবল প্রতীক) ৬৬৭ ভোট পেয়ে বেসরকারিভাবে নির্বাচিত হয়েছেন।

ওই ওয়ার্ডে বৈদ্যুতিক পাখা প্রতীক নিয়ে ২৩১ ভোট পেয়েছেন আরিফ মিয়া। আরিফ ছাড়াও ওই ওয়ার্ডে আরো পাঁচজন প্রার্থী প্রতিদ্বন্দ্বিতা করেন। নির্বাচনের আগে ভোটাররা নিজেদের টাকা খরচ করে আরিফের পক্ষে প্রচার-প্রচারণা চালিয়েছিলেন।

ভোটারদের প্রতি কৃতজ্ঞতা জানিয়ে আরিফ বলেন, নির্বাচনে জয় পরাজয় থাকবেই। জয়ী হতে হয়তো পারিনি কিন্তু জনগণের ভালবাসা তো কম পাইনি।

আমার মতো একজন প্রতিবন্ধী যুবকের কাছে ২৩১ ভোট অনেক। পরাজিত হয়েছি তাতে কি তবু চেষ্টা করবো সব সময় এলাকার মানুষের পাশে দাঁড়াতে। তবে ইচ্ছা ছিল জয়ী হয়ে এই ওয়ার্ডের মানুষের উন্নয়নে কাজ করার।

দ্বিতীয় ধাপের ইউপি নির্বাচনে সদস্য পদে অংশগ্রহণ করে সবার মনোযোগ কেড়েছিলেন শারীরিক প্রতিবন্ধী আরিফ। শুধু ইউনিয়ন নয়, পুরো উপজেলা জুড়েই আরিফকে নিয়ে চলছিল আলোচনা। ১৭ কেজি ওজনের আরিফের বাড়ি কাবিলপুর ইউনিয়নের ইসলামপুর গ্রামে। তিনি ২০১৪ সালে চতরা ইকলিমপুর উচ্চবিদ্যালয় থেকে এসএসসি পাস করেন। এরপর চতরা বিজ্ঞান ও কারিগরি কলেজে ভর্তি হলেও পরীক্ষা না দিয়ে পড়াশোনার ইতি টানেন তিনি।

Check Also

পদ্মা সেতুর উদ্বোধনী অনুষ্ঠানে আমন্ত্রণ পেলেন বিএনপির ৭ নেতা

পদ্মা সেতুর উদ্বোধনী অনুষ্ঠানে অংশ নিতে বিএনপির সাত নেতাকে আমন্ত্রণ জানিয়েছে সরকারের সড়ক পরিবহন ও …

Leave a Reply

Your email address will not be published.