Breaking News

কেন বাংলাদেশে বালিশ নিয়ে আসলেন রিজওয়ান!

টি-টোয়েন্টি বিশ্বকাপ মিশন শেষে পাকিস্তান ক্রিকেট দল এখন বাংলাদেশে। সেমিফাইনালে অস্ট্রেলিয়ার কাছে পাঁচ উইকেটে পরাজিত হয়ে শেষ হয়েছে তাদের এবারের বিশ্বকাপ মিশন। আর তারপরেই পাকিস্তান দল চলে এসেছে বাংলাদেশে দুইটি টেস্ট ও তিনটি টি- টোয়েন্টি ম্যাচের সিরিজ খেলতে।

পাকিস্তান দল বাংলাদেশে আসার পর থেকে সামাজিক মাধ্যমে আলোচনার তুঙ্গে পাকিস্তান ক্রিকেট দলের উইকেট রক্ষক- ব্যাটার মোহাম্মদ রিজওয়ান ও তার বালিশ। বিমানবন্দর থেকে হোটেল পর্যন্ত সবসময় মোহাম্মদ রিজওয়ানের হাতে ছিল একটা সাদা বালিশ। আর তাই নিয়েই রঙ্গ রসে ভরপুর সামাজিক মাধ্যম। অনেকেই এই ছবি পোস্ট দিয়ে ইচ্ছামত হাসির পোস্ট করেই যাচ্ছেন।

এবার রিজওয়ান ও তার বালিশের রহস্য ফাঁস করলো জিও টিভি। তারা পিসিবির কাছে জানতে চাইয় রিজওয়ান ও তার বালিশ নিয়ে। পিসিবি জানায়, রিজওয়ান এই বালিশটিকে খুব ভালবাসে। এই বালিশে ছাড়া সে ঘুমাতে পারে না। যেখানেই যায় সেখানেই এই বালিশ সাথে করে নিয়ে যায় সে। এই বালিশটা তার কাছে অত্যন্ত আরামদায়ক।

 

শুধু বাংলাদেশেই না রিজওয়ান এর আগে তার প্রিয় এই বালিশ নিয়ে ওয়েস্ট ইন্ডিজ, দক্ষিণ আফ্রিকা ও ইংল্যান্ড সফরেও গিয়েছে বলে জানায় পিসিবির ওই কর্মকর্তা।

Check Also

নেইমারের চাওয়া, ব্রাজিলের ১০ নম্বর উঠুক রদ্রিগোর গায়ে

কাতার বিশ্বকাপে ব্রাজিলের ফরোয়ার্ড লাইনটা একটু ভেবে দেখুন—নেইমারের সঙ্গে রিয়াল মাদ্রিদের জুটি রদ্রিগো ও ভিনিসিয়ুস …

Leave a Reply

Your email address will not be published.