Breaking News

পৃথিবীর সবচেয়ে দামি ফল, জোড়া বিক্রি হয় ৩৫ লাখ

এক কেজি ইউবারি মেলনের দাম মোটামুটি ২৫ লাখ টাকা।তরমুজ জাতীয় জাপানি এই ফলটি দেখতে অনেকের কাছেই খুব সুন্দর লাগবে না।তবে দামে এই ফল পৃথিবীর মোটামুটি সব ফলকেই হার মানিয়েছে বলে দাবি অনেকের।ফলটি জাপানে হয়। তবে জাপানেও যে এটি খুব সহজলভ্য তা নয়।এটি জন্মায় ইউবারি এলাকায়। সাধারণ মানুষের কাছে এই ফল বিক্রিও করা হয় না,







শুধু ধনী ও বিশেষ ব্যক্তিদের কাছেই বিক্রি করা হয় ফলটি।২০১৯-এ এক জোড়া ইউবারি মেলন বিক্রি হয়েছিল প্রায় ৩৫ লাখ টাকায়।বিজনেস ইনসাইডার বলছে

ফলটি বড় হতে সময় লাগে মোটামুটি ১০০ দিন।তবে কোনো নির্দিষ্ট ঋতুতে নয়, সারাবছরই হয় ফলটি। আগ্নেয়গিরি থেকে সৃষ্ট মাটি ইউবারি মেলন চাষের জন্য উপযুক্ত।

 

আমেরিকার নিউইয়র্ক শহর থেকে নতুন ছবির ঘোষণা দিলেন নায়ক শাকিব খান

আমেরিকার নিউইয়র্ক শহর থেকে নতুন ছবির ঘোষণা দিলেন ঢাকার ছবির শীর্ষ নায়ক শাকিব খান।

আগামী বছর ছবিটির শুটিং শুরু হবে। আমেরিকার লাস ভেগাস, লস এলেঞ্জস, নিউ ইয়র্ক এবং

হলিউডে হবে ছবিটির ৭০ শতাংশের শুটিং। নাম চূড়ান্ত না হওয়া এই সিনেমাটি জনপ্রিয় এ তারকা

তার নিজের প্রযোজনা প্রতিষ্ঠান এসকে ফিল্মস থেকে নির্মাণ করবেন বলে জানালেন।

সোমবার নিউ ইয়র্কে অনুষ্ঠিত ১৬তম ঐক্য চ্যানেল আই মিউজিক অ্যাওয়ার্ডসে মঞ্চে দাঁড়িয়ে শাকিব খান নতুন সিনেমার ঘোষণা দেন। তখন শাকিবের সঙ্গে মঞ্চে ছিলেন দেশ বরেণ্য সাংস্কৃতিক ব্যক্তিত্ব, অভিনেতা ও নির্মাতা আফজাল হোসেন।

শাকিব খান জানান, তার নতুন এই সিনেমার পরিচালক হবেন হিমেল আশরাফ। যিনিও ওই অনুষ্ঠানে উপস্থিত ছিলেন।

শাকিব খান বলেন, আমাদের বাংলাদেশী সিনেমা দেশের এবং বিদেশের টেকনিশিয়ান, শিল্পীদের এখানে (যুক্তরাষ্ট্র) বড় একটি সিনেমা করা প্ল্যান করেছি। কোভিড না থাকলে শুটিং হয়ে এখানে রিলিজও হতে যেত। সবসময় চেয়েছি আমার সিনেমা, বাংলাদেশী সিনেমা বিশ্বের একেবারে শেষ প্রান্তে পর্যন্ত পৌঁছে যাক। সে লক্ষ্য নিয়ে কাজ করছি। সেদিন আর বেশী দূরে নয়।

শাকিবের ঘোষণার পর মঞ্চে দাঁড়িয়ে আফজাল হোসেন বলেন, বিমানের শাকিব এবং আমি একসঙ্গে এখানে (নিউ ইয়র্ক এসেছি। সেলফমেন্ট বলতে যা বোঝায় একটা মানুষ কীভাবে নিজেকে তৈরি করে পারে আমি বিস্ময়ের সঙ্গে শাকিবকে সেভাবে দেখেছি।

নতুন সিনেমার ঘোষণা নিয়ে পরিচালক হিমেল আশরাফ বলেন, নতুন এই সিনেমার গল্প, চিত্রনাট্য আমার। আগামী বছর একটি ভালো সময়ে সিনেমাটির ৭০ ভাগ শুটিং হবে লাস ভেগাস, লস এলেঞ্জস, নিউ ইয়র্ক এবং হলিউডে। বাকি শুটিং হবে বাংলাদেশে।

Check Also

বেড়েছে পেঁয়াজের ঝাঁজ, ঢেঁড়শ-করলা ১২০, বরবটি ১৬০ টাকা কেজি

সপ্তাহের ব্যবধানে রাজধানীর বাজারগুলোতে বেড়েছে পেঁয়াজের দাম। কেজিতে ১৫ টাকা বেড়ে পেঁয়াজের দাম আবার ৬০ …

Leave a Reply

Your email address will not be published.