পুলিশ নেতাকর্মীদের ওপর হা’ম’লা করেছে: বিএনপি

রাজধানীর পল্টনে আজ রোববার দলের কেন্দ্রীয় কার্যালয়ের সামনে নেতা-কর্মীদের ওপর পুলিশ হা’ম’লা করেছে বলে অভিযোগ করেছে বিএনপি। তবে পুলিশ উল্টো তাদের ওপর হামলা হয়েছে বলে দাবি করেছে।

 

 

 

 

বিএনপির সংবাদ বিজ্ঞপ্তিতে বলা হয়, সন্ধ্যায় কেন্দ্রীয় কার্যালয়ের প্রধান ফটকের সামনে ছাত্রদলের নেতা-কর্মীদের ওপর অতর্কিতে হামলা করে পুলিশ। এ সময় শ্যামপুর থানা বিএনপির নেতা কাজী ইমতিয়াজ আহমেদ, মৎস্যজীবী দলের যুগ্ম আহ্বায়ক জহিরুল ইসলাম, মুগদা থানা বিএনপির সদস্য মো. মজিবরসহ ২০ জনকে গ্রেপ্তার করে পুলিশ।

 

 

 

রাত আটটার দিকে দলীয় কার্যালয়ের সামনে থেকে ঢাকা মহানগর দক্ষিণ বিএনপির সদস্যসচিব রফিকুল আলমকে আ’টক করা হয়। পুলিশের হামলায় আহত হয়েছেন ছাত্রদলের সাংগঠনিক সম্পাদক সাঈফ মাহমুদ, মহানগর পশ্চিম ছাত্রদলের সদস্যসচিব আশরাফুল ইসলাম, যুগ্ম আহ্বায়ক আকরাম আহমেদ, তাইফুর রহমান ফুয়াদসহ ১৫ জন নেতা-কর্মী। এ ছাড়া নেতা-কর্মীদের ৩০-৩৫টি মোটরসাইকেল উঠিয়ে নিয়ে গেছে পুলিশ।

 

 

 

 

অভিযোগের বিষয়ে জানতে চাইলে পল্টন থানার পরিদর্শক (তদন্ত) সেন্টু মিয়া প্রথম আলোকে বলেন, পুলিশের ওপর বিএনপির নেতা-কর্মীরা হামলা চালিয়েছেন। এই ঘটনায় ১০ জনকে আটক করা হয়েছে। হামলায় উপপরিদর্শক রেজাউল করিম গুরুতর আহত হয়েছেন।

Check Also

ইসি’র সংলাপ ইভিএমে ‘না’, নির্বাচনকালীন সরকারের বিকল্প প্রস্তাব

জাতীয় সংসদ নির্বাচনকে সামনে রেখে নিবন্ধিত রাজনৈতিক দলগুলোর সঙ্গে নির্বাচন কমিশনের সংলাপের শেষদিন আজ। চলমান …

Leave a Reply

Your email address will not be published.