নাসুমের চার উইকেট, চাপে আফগানিস্তান

প্রথম ওভার করতে এসে চতুর্থ বলেই আফগান শিবিরে আঘাত হানেন স্পিনার নাসুম আহমেদ। তার স্পিন ঘূর্ণিতে ক্যাচ তুলে দেন শেষ ওয়ানডেতে সেঞ্চুরি করা রহমানউল্লাহ গুরবাজ। এরপর নিজের দ্বিতীয় ওভারে এসে আবারও জোড়া শিকার করেছেন এই স্পিনার।

 

 

 

প্রথম বলে মোহাম্মদ নাঈম শেখের হাতে ক্যাচ তুলে দেন অপর ওপেনার হজরতুল্লাহ জাজাই। অবশ্য এর আগের ওভারেই শেখ মেহেদীর বলে আউট হতে পারতেন তিনি। কিন্তু ক্যাচ ছেড়ে দেন অভিষিক্ত মুনিম শাহরিয়ার। সেই ভুল আর করেননি নাঈম শেখ। এর দুই বল পর আবারও নাসুমের শিকার। এবার সরাসরি বোল্ড হয়েছেন ডারউইশ রাসূলি।

 

নিজের তৃতীয় ও দলীয় পঞ্চম ওভার করতে এসে আবারও আফগান ব্যাটিং লাইনআপে আঘাত হানলেন নাসুম আহমেদ। তৃতীয় বলে শেখ মেহেদী হাসানের হাতে ক্যাচ তুলে দেন করিম জানাত। এর পরের বলেই এলবিডব্লিউর জোরালো আবেদন। আম্পায়ারও তাতে সাড়া দেন। কিন্তু মোহাম্মদ নবি রিভিউ নিয়ে এই যাত্রায় বেঁচে গেছেন।

 

 

 

শেষ খবর পাওয়া পর্যন্ত আফগানিস্তানের সংগ্রহ ৫.৩ ওভারে ৪ উইকেট হারিয়ে ২৭ রান। ৯ রানে ব্যাট করছেন নাজিবউল্লাহ জাদরান ও ৪ রানে অপরাজিত মোহাম্মদ নবি।

 

 

Check Also

অ্যাথলেটদের সুযোগ-সুবিধা বাড়ানোর প্রতিশ্রুতি সেনাপ্রধানের

অলিম্পিক এসোসিয়েশনের সভাপতি হিসেবে বার্মিংহাম কমনওয়েলথ গেমসে এসেছেন বাংলাদেশ সেনাবাহিনীর প্রধান এসএম সফিউদ্দিন আহমেদ। বৃহস্পতিবার …

Leave a Reply

Your email address will not be published.