স্বামীর প’রকী”য়ায় বাধা: গৃ’হ’বধূকে ছাদ থেকে ফেলে দিল স্বামী, অতপর…

কুমিল্লা নগরীতে স্বামীর প’র’কী’য়া প্রেমের প্রতিবাদ করায় ছাদ থেকে ফেলে রুবি আক্তার (৪২) নামে এক গৃ’হ’বধূ’কে হ”ত্যা”র অভিযোগ পাওয়া গেছে। মঙ্গলবার দিবাগত রাতে নগরীর ১১নং ওয়ার্ডের মুনসেফবাড়ি এলাকায় এ ঘটনা ঘটে।








গৃ’হ’ব’ধূ রুবি আক্তারের ভাই ব্যাংক কর্মকর্তা গোলাম মোস্তাফা জানান, রুবির স্বামী জাহাঙ্গীর হোসেন প’র’কী’য়া প্রে’মে লি’প্ত ছিল। বিষয়টির প্রতিবাদ করার কারণে রুবিকে প্রায় মা’রধ’র করত তার স্বামী । মঙ্গলবার রাতে তাকে পরিকল্পিতভাবে ছাদ থেকে ফেলে হ’’ত্যা করা হয়েছে। এ ঘটনা তদন্ত করে বি’চার দাবি করছি।








রুবির স্বামী জাহাঙ্গীর হোসেন বলেন, ঘটনার সময় আমরা কেউ বাড়িতে ছিলাম না। আমার বয়স্ক মা ও আমাদের ছেলে পিয়াল বাসায় ছিল। আমার মনে হয় ছাদে উঠে মাথা ঘুরে পড়ে গেছে। নি’র্যা’তন’ ও প’র’কী’য়া’র বিষয়টি সঠিক নয়। তবে এই ভবনের ছাদে গিয়ে দেখা যায় আড়াই ফুট উঁচু করে দেয়াল দেওয়া রয়েছে।

কুমিল্লা কোতোয়ালি মডেল থানার ওসি মুহাম্মদ সহিদুর রহমান বলেন, লা”শ উদ্ধার করে থানায় নেওয়া হয়েছে। এটি হ”ত্যা’কা’ন্ড নাকি অন্য কিছু তা তদন্ত শেষে জানা যাবে। এ ঘটনায় স্বামী ও তার ছেলেকে জিজ্ঞাসাবাদ করা হচ্ছে। বিস্তারিত পরে জানানো হবে।

প্রসঙ্গত নি’’হ”ত রুবি জাহাঙ্গীর হোসেনের দ্বিতীয় স্ত্রী। ২০১৩ সালে তাদের বিয়ে হয়। রুবি ব্রাহ্মণপাড়া উপজেলার মৃ’’ত আব্দুস ছাত্তারের মেয়ে।

Check Also

দুর্ঘটনার পরও নিরাপত্তা ব্যবস্থা নেওয়া হয়নি

দুর্ঘটনাস্থলের পাশে ক্রেন ও গার্ডার পড়ে আছে। প্রকল্প ঘিরে কোনোরকম নিরাপত্তাবেষ্টনী নেই। রাজধানীর ব্যস্ততম বিমানবন্দর …

Leave a Reply

Your email address will not be published.