Breaking News

সিলেটে বন্যা, এইচপির ক্রিকেটাররা ফিরছেন ঢাকায়

জুনের শুরু থেকে সিলেট আন্তর্জাতিক স্টেডিয়ামে চলছিল বিসিবির হাই পারফরম্যান্স বিভাগের (এইচপি) ক্যাম্প। কিন্তু সিলেট শহর বন্যায় প্লাবিত হওয়ায় বাধ্য হয়ে এইচপি ক্যাম্পের ক্রিকেটারদের ঢাকায় ফেরানো হচ্ছে। আজ সকালে ঢাকার উদ্দেশে রওনা দিয়েছেন তাঁরা।

আপাতত হোটেলে থেকে মিরপুর শেরেবাংলা স্টেডিয়ামের একাডেমি মাঠ ও ইনডোরে পালা করে অনুশীলন করবেন এইচপি দলের ক্রিকেটাররা। এদিকে মিরপুরে ১২ জুন থেকে চলছে বিসিবির আরেকটি ডেভেলপমেন্ট প্রোগ্রাম বাংলাদেশ টাইগার্সের ক্যাম্প। তাই সকালে ও বিকেলে এইচপির জন্য মাঠ ফাঁকা করে দুপুরের সময়টা টাইগার্সের জন্য বরাদ্ধ রাখার কথা ভাবছে বিসিবি।

এইচপি দলের কার্যক্রম শুরু হয় গত ১৪ মে
এইচপি দলের কার্যক্রম শুরু হয় গত ১৪ মে ছবি: বিসিবি
২৭ ক্রিকেটার নিয়ে গত ১৪ মে কক্সবাজারে এইচপি ক্যাম্প শুরু হয়। সেখানে ফিটনেসের ক্যাম্প শেষে এ মাসের শুরুতে সিলেট যায় আকবর আলীদের দলটি। আগামী ৬ জুলাই পর্যন্ত সিলেটে স্কিল ক্যাম্প চলার কথা ছিল।

কোরবানির ঈদের ছুটির পর এইচপি দলের ক্যাম্পের শেষ পর্ব হওয়ার কথা চট্টগ্রামের জহুর আহমেদ চৌধুরী স্টেডিয়ামে। কিন্তু পরিবর্তিত সূচি অনুযায়ী, চট্টগ্রামের বদলে খুলনায় হবে এইচপির ক্যাম্পের শেষ পর্ব।

এর মধ্যে বাংলাদেশ ‘এ’ দলের বিপক্ষে এইচপি দলের দুটি তিন দিনের ম্যাচ ও দুটি এক দিনের ম্যাচ খেলার কথা। তিন দিনের ম্যাচগুলো রাজশাহীতে আয়োজন করতে চাইছে বিসিবি।

Check Also

এবার ম্যারাডোনার ১৯৮৬ বিশ্বকাপ ফাইনালের জার্সিও নিলামে

রেকর্ডটার এখনো দুই মাসও হয়নি। ক্রীড়াঙ্গনের স্মারক বিক্রির সব রেকর্ড ভেঙে প্রায় ৯০ লাখ ডলারে …

Leave a Reply

Your email address will not be published.