Breaking News

মার্কিন দাতা সংস্থায় চাকরি, বেতন লাখের বেশি

মার্কিন দাতা সংস্থা দ্য ইন্টারন্যাশনাল রেসকিউ কমিটি (আইআরসি) তাদের বাংলাদেশ অফিসে জনবল নিয়োগের বিজ্ঞপ্তি প্রকাশ করেছে। সংস্থাটি উইমেনস প্রটেকশন অ্যান্ড এমপাওয়ারমেন্ট বিভাগে কর্মী নিয়োগ দেবে। আগ্রহী যোগ্য প্রার্থীরা অনলাইনে আবেদন করতে পারবেন।

পদের নাম: টেকনিক্যাল ম্যানেজার—কেস ম্যানেজমেন্ট
বিভাগ: উইমেনস প্রটেকশন অ্যান্ড এমপাওয়ারমেন্ট
পদসংখ্যা: অনির্ধারিত
যোগ্যতা ও অভিজ্ঞতা: উইমেন স্টাডিজ, সমাজকর্ম, সমাজবিজ্ঞান, হিউম্যান রাইটস, হিউম্যানিটিস বা এ ধরনের বিষয়ে স্নাতক অথবা স্নাতকোত্তর ডিগ্রি থাকতে হবে। কোনো সংস্থায় জিবিভি প্রোগ্রামে অন্তত পাঁচ বছর চাকরির অভিজ্ঞতা থাকতে হবে। অ্যাডোলেসেন্ট গার্লস প্রোগ্রামিংয়ে কাজের অভিজ্ঞতা থাকলে অগ্রাধিকার দেওয়া হবে। কেস ম্যানেজমেন্টে কাজের অভিজ্ঞতা থাকতে হবে। নেতৃত্বের গুণাবলি থাকতে হবে। বাংলা ও ইংরেজি ভাষায় সাবলীল হতে হবে।

মার্কিন দাতা সংস্থায় চাকরি, বেতন লাখের বেশি
চাকরির ধরন: চুক্তিভিত্তিক (২০২৩ সালের ৩১ আগস্ট পর্যন্ত। তবে চুক্তির মেয়াদ বাড়ার সম্ভাবনা আছে)
কর্মস্থল: আইআরসি-বাংলাদেশ, উখিয়া অফিস
বেতন ও সুযোগ-সুবিধা: মাসিক বেতন ১ লাখ ১১ হাজার ২০০ টাকা। এ ছাড়া বছরে দুটি মূল বেতনের সমপরিমাণ বোনাস, গ্র্যাচুইটি, স্বাস্থ্য ও জীবনবিমা এবং মুঠোফোন বিল দেওয়া হবে।

যেভাবে আবেদন
আগ্রহী প্রার্থীদের আইআরসির ওয়েবসাইটের এ লিংকে গিয়ে নিয়োগ ও আবেদনের বিস্তারিত প্রক্রিয়া জেনে Apply Now-এ ক্লিক করে আবেদন করতে হবে।

আবেদনের শেষ তারিখ: ২৫ জুন ২০২২।

Check Also

বন্যাদুর্গত মানুষের সহায়তায় ২ কোটি ২৮ লাখ টাকা দিল যুক্তরাষ্ট্র

দেশের বন্যাদুর্গত এলাকার মানুষের সহায়তা হিসেবে মার্কিন যুক্তরাষ্ট্রের আন্তর্জাতিক উন্নয়ন সংস্থা (ইউএসএআইডি) জরুরিভাবে ২ কোটি …

Leave a Reply

Your email address will not be published.