Breaking News

চট্টগ্রামে ভারী বর্ষণে ডুবলো বাসাবাড়ি, বিদুৎস্পৃষ্টে প্রাণ গেলো ২ জনের

বৃষ্টির পানিতে বিল্ডিংয়ের নিচতলায় জমেছে হাঁটু পরিমাণ পানি। সিঁড়ির পাশেই ছিল আইপিএসের সংযোগ। বাসার কেয়ারটেকার পানিতে থাকা আইপিএস বন্ধ করতে গেলেই আটকে যান বিদ্যুতের জালে। তাকে বাঁচাতে গিয়ে দৌড়ে আসেন মালিকের গাড়ির ড্রাইভার। আর শেষ পর্যন্ত তাকেও পড়তে হয় বিদ্যুতের ফাঁদে। এদের প্রথমজনের ঘটনাস্থলেই মৃত্যু হয়। দ্বিতীয়জন হাসপাতালে নেয়ার পথেই মারা যান।

সোমবার (২০ জুন) সকালে চট্টগ্রাম নগরের পাঁচলাইশ থানাধীন কাতালগঞ্জে খান হাউসের নিচতলায় মর্মান্তিক এই দুর্ঘটনা ঘটে।

নিহতরা হলেন- বাড়ির কেয়ার টেকার আবু তাহের ও ড্রাইভার হোসেন। চন্দনপুরা ফায়ার সার্ভিসের সিনিয়র স্টেশন অফিসার শহিদুল ইসলাম বলেন, ‘বৃষ্টির কারণে কাতালগঞ্জের খান হাউসের নিচতলায় হাঁটু পরিমাণ পানি উঠে। সেখানকার সিঁড়ির পাশেই ছিল আইপিএসের সংযোগ। কেয়ারটেকার আবু তাহের পানিতে থাকা আইপিএস বন্ধ করতে গেলে বিদ্যুৎতায়িত হয়ে আটকে যান।

তাকে বাঁচাতে গিয়ে ড্রাইভার হোসেনও বিদ্যুতায়িত হন। পরে স্থানীয়রা তাদেরকে উদ্ধার করে হাসপাতালে নিয়ে গেলে ডাক্তার মৃত বলে ঘোষণা করেন।
পাঁচলাইশ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা নিজাম উদ্দিন বলেন, আজ সকালে কাতালগঞ্জে বাসার নিচে জলাবদ্ধতার কারণে আইপিএসে বিদ্যুতায়িত হয়ে বাড়ির কেয়ারটেকার ও ড্রাইভারের মৃত্যু হয়েছে। তাদের লাশ হাসপাতালে রাখা আছে।

Check Also

সিলেটে রাতভর বৃষ্টি, বেড়েছে নদ-নদীর পানি

সিলেটে গতকাল মঙ্গলবার রাতভর ভারী বৃষ্টি হয়েছে। তবে আজ বুধবার সকালের দিকে আকাশে উঁকি দিয়েছে …

Leave a Reply

Your email address will not be published.