নিখোঁজের ৩ দিন পর জৈন্তাপুরে ভেঁসে উঠল লাশ

সিলেটের জৈন্তাপুরে নিখোঁজের ৩ দিনের মাথায় সারী নদীতে ভেঁসে উঠল একটি লাশ। আজ বুধবার বেলা ১১ টায় স্থানীয় নৌকা শ্রমিকরা সারী নদীর কামরাঙ্গী স্কুল ঘাট এলাকায় একটি বস্ত্রহীন লাশ বস্ত্রহীন ভেঁসে থাকতে দেখে স্থানীয়দের জানান। লাশ উদ্ধার ব্যক্তির নাম বিলাল আহমেদ (৪০)। তিনি চারিকাট ইউপির দক্ষিণ কামরাঙ্গীখেল গ্রামের বীর মুক্তিযোদ্ধা মুহিব মিয়ার ছেলে ও ৪ সন্তানের জনক।

এদিকে খবর পেয়ে তার পরিবারসহ এলাকাবাসী নদীর পাড়ে ছুটে এসে, লাশ শনাক্ত করেন। বিষয়টি চারিকাটা ইউপি চেয়ারম্যান মো. সুলতান করিমকে জানালে তিনি পুলিশকে জানান।

জৈন্তাপুর মডেল থানা পুলিশের একটি টিম ঘটনাস্থলে পৌঁছে লাশ উদ্ধার করে। সুরতহাল তৈরি করে অধিকতর তদন্তের জন্য লাশ সিলেট এমএজি ওসমানি মেডিকেল কলেজ হাসপাতাল মর্গে পাঠানো হয়। সেখানে লাশের ময়নাতদন্ত হবে।
এলাকাবাসী জানান, গত ১৯ জুন রাত হতে বিলাল আহমদ নিখোঁজ হন। তবে বিবস্ত্র অবস্থায় লাশ ভেঁসে উঠায় স্থানীয় বাসিন্দাদের মধ্যে মিশ্র প্রতিক্রীয়া দেখা দিয়েছে। নাম প্রকাশে অনিচ্ছুক অনেকে বলেন, বিলাল সীমান্ত চোরাচালান চক্রের নিয়মিত একজন শ্রমিক ছিলেন। নিখোঁজের পর হতে স্থানীয় লোকজন মিশ্র প্রতিক্রীয়া করে আসছিল।

জৈন্তাপুর মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) গোলাম দস্তগীর আহমদ বলেন, লাশ সিলেট এমএজি ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে। ময়নাতদন্তের রিপোর্ট পাওয়ার পর জানা যাবে, কীভাবে তার মৃত্যু হয়েছে।

Check Also

সিলেটে পানি কমছে, তবে ছড়িয়ে পড়েছে দুর্গন্ধ

সিলেট নগর ও এর আশপাশের এলাকায় বন্যার পানি অনেকটাই কমেছে। তবে এখন রাস্তাঘাটে জমে থাকা …

Leave a Reply

Your email address will not be published.