কলেজ অধ্যক্ষকে নেতার চড় মারার মুহূর্ত ধরা পড়ল ক্যামেরায়

কলেজ অধ্যক্ষকে চড় মারছিলেন এক নেতা। একবার নয়, একাধিকবার। আর সেই মুহূর্তটি ধরা পড়েছে ক্যামেরায়। সেটি ভাইরাল হয়ে পড়ে সামাজিক যোগাযোগমাধ্যমে। এ ঘটনায় ক্ষোভ জানিয়েছেন নেটিজেনরা।

ভারতের কর্ণাটকের মান্দিয়ায় একটি কলেজে গত সোমবার এ ঘটনা ঘটে বলে এনডিটিভির প্রতিবেদনে বলা হয়েছে। অভিযুক্ত ওই নেতা হলেন জনতা দলের (সেক্যুলার) এম শ্রিনিবাস। তিনি মান্দিয়া থেকে নির্বাচিত বিধানসভার সদস্য।

সংস্কার করা নলওয়াদি কৃষ্ণ রাজা ওয়াদিয়ার আইটিআই কলেজ পরিদর্শনে যান শ্রিনিবাস। কম্পিউটার ল্যাবের চলমান উন্নয়নকাজের বিষয়ে স্পষ্ট বক্তব্য দিতে না পারায় কলেজ অধ্যক্ষের ওপর ক্ষুব্ধ হন তিনি।

ভাইরাল হওয়া ভিডিওতে দেখা যায়, অধ্যক্ষকে বারবার চড় মারছিলেন বিধানসভার এই সদস্য। চড় থেকে নিজেকে রক্ষার চেষ্টা করছিলেন অধ্যক্ষ। একজন নারীসহ অন্য কর্মকর্তা ও স্থানীয় রাজনীতিকেরা স্তম্ভিত হয়ে ঘটনাটি প্রত্যক্ষ করছিলেন।

এ ঘটনায় ক্ষোভ প্রকাশ করেছেন টুইটার ব্যবহারকারী অনেকে। একজন প্রশ্ন তোলেন, ‘অধ্যক্ষের সহকর্মীরা নির্বিকার হয়ে ঘটনাটি দেখছিলেন…অধ্যক্ষের সমর্থনে তাঁদের সবার কি অনুষ্ঠান বর্জন করা উচিত ছিল না?’

আরেকজন লিখেন, ‘অধ্যক্ষের উচিত থানায় অভিযোগ করা। তাঁর সহকর্মী এবং অন্য কলেজগুলোর সহকর্মীদেরও তাঁর সমর্থনে এগিয়ে আসা উচিত।’

Check Also

ধুনটে ধ’র্ষণের দৃশ্য ধারণের অভিযোগে তরুণ গ্রেপ্তার

বগুড়ার ধুনটে এক স্কুলছাত্রীকে ধর্ষণ ও ধর্ষণের দৃশ্য মুঠোফোনের ক্যামেরায় ধারণ করার অভিযোগে নয়ন বাবু …

Leave a Reply

Your email address will not be published.