২৪ ঘণ্টায় হত্যা মামলার রহস্য উন্মোচন, গ্রেপ্তার ৩

রাজবাড়ীর বালিাকান্দি থানা পুলিশ ক্লুলেস হত্যা মামলার ২৪ ঘণ্টার মধ্যেই হত্যার রহস্য উন্মোচনসহ ৩ জনকে গ্রেপ্তার করেছে। গত রোববার সকালে পাটক্ষেতের পাশে ঘাস কাটতে গিয়ে মরদেহটি দেখে স্থানীয়দের খবর দেন এক ব্যক্তি। নিহত স্কুলছাত্র বাদল মোল্যা (১৫) বালিয়াকান্দি উপজেলার বড় হিজলী গ্রামের হুমায়ুন মোল্যার পুত্র। বালিয়াকান্দি থানা সূত্রে জানা যায়, নবাবপুর ইউনিয়নের বাসিন্দা আজিম মোল্ল্যা ওরফে বাদল (১৫) গত ২৫শে জুন রাতে বাসায় না ফিরলে তার পরিবার বিভিন্ন স্থানে খোঁজাখুঁজি করে কোথাও তাকে পাওয়া যায়নি। পরদিন সকাল ৮টার সময় একই গ্রামের রাস্তার পাশে পাটক্ষেতের মধ্যে তার ক্ষতবিক্ষত লাশ পাওয়া যায়। বালিয়াকান্দি থানা পুলিশ আসে এবং মামলা রুজু করে তদন্ত শুরু করে।

প্রাথমিকভাবে হত্যার ঘটনা নিশ্চিত হওয়া গেলেও পরিবারের পক্ষ থেকে নাম উল্লেখ পূর্বক কোনো অভিযোগ কিংবা ক্লু না থাকায় থানা পুলিশের পক্ষ থেকে বিষয়টি তদন্ত শুরু করতে কষ্টসাধ্য হয়ে পড়ে। তবে পাংশা সার্কেল এএসপি সুমন কুমার সাহা এবং বালিয়াকান্দি থানার অফিসার ইনচার্জ (ওসি) মো. আসাদুজ্জামানের দক্ষতায় মামলার ক্লু বের করা হয় এবং হত্যার সঙ্গে জড়িতদের চি?হ্িনত করা হয়। গত সোমবার ৩ জনকে গ্রেপ্তার করা হয়। গ্রেপ্তারকৃতরা হলো- সবুর শেখ (২২), স্বাধীন মণ্ডল (১৬), তোজাই মোল্লা (১৬)। প্রাথমিকভাবে পুলিশের কাছে উক্ত হত্যার সঙ্গে জড়িত থাকার কথা স্বীকার করেছে।

পরবর্তীতে তাদের আদালতে প্রেরণ করা হলে তারা স্বীকারোক্তিমূলক জবানবন্দি প্রদান করে।
বালিয়াকান্দি থানার অফিসার ইনচার্জ (ওসি) মো. আসাদুজ্জামান বলেন, স্কুলছাত্র হত্যার ঘটনায় ৩ জনকে গ্রেপ্তার করে আদালতে প্রেরণ করা হয়েছে। হত্যার সঙ্গে আরও যারা জড়িত আছে তাদের সবাইকে দ্রুতই গ্রেপ্তার করে আইনের আওতায় আনা হবে বলেও তিনি জানান। এ বিষয়ে পাংশা সার্কেল এএসপি সুমন কুমার সাহা বলেন, ঘটনার খবর পাওয়া মাত্রই আমরা ঘটনাস্থলে যাই এবং তথ্যপ্রযুক্তির মাধ্যমে মাত্র ২৪ ঘণ্টার মধ্যে আমরা মামলার রহস্য উন্মোচন করি এবং আসামি গ্রেপ্তার করতে সক্ষম হই। রাজবাড়ী জেলায় যারাই অপরাধ করবে আমরা তাদের আইনের আওতায় নিয়ে আসবো, কোনো প্রকার ছাড় দেয়া হবে না।

Check Also

গান বাজিয়ে তালে তালে নেচে যুবককে অকথ্য নির্যাতন

নারায়ণগঞ্জের সোনারগাঁওয়ে পুলিশের সোর্স পরিচয়ে নিরীহ মানুষ জনকে মিউজিক বাজিয়ে গানের তালে তালে নেচে মধ্যযুগীয় …

Leave a Reply

Your email address will not be published.