Breaking News

গাছের ওপরে লুকিয়ে ছিলো কো-বরা, সা-পকে গাছ থেকে টে-নে নামিয়ে সা-পের মুখে কা-মড় বসালো বেজি, ভাইরাল ভিডিও!

ফের আরো একবার দেখা গেলো খ-ন্ড যু-দ্ধ । কখনো কখনো সোশ্যাল মিডিয়া আমাদের এমন সব ঘটনার সাক্ষী রাখে যা সত্যিই অত্যন্ত মূল্যবান। এর পাশাপাশি সেই সমস্ত ঘটনাবলি কে স্মরণীয় করে রাখতে এই সোশ্যাল মিডিয়ার বিভিন্ন প্ল্যাটফর্ম গু-লি । এই সোশ্যাল মিডিয়ার মধ্যে একটি জনপ্রিয় প্লাটফর্ম হল ফেসবুক । ফেসবুকের মাধ্যমে নি-মি-ষের মধ্যে আপনি যেকোন স্থানের মানুষের সাথে যোগাযোগ স্থাপন করতে পারেন । তার পাশাপাশি নিজের প্রতিভাকে তুলে ধরতে পারেন পৃথিবীর আ-নাচে-কা-নাচে। তবে সেই প্রতিভার তালিকা থেকে বাদ যায়নি জীব-জ-ন্তুও।

এই সোশ্যাল মিডিয়ার দৌলতে আমরা দেখেছিলাম সা-প এবং ঈ-গলের খ-ণ্ড-যু-দ্ধ । তার পাশাপাশি স-জারু এবং সা-পের যু-দ্ধ আমরা দেখেছিলাম সোশ্যাল মিডিয়ার মাধ্যমে । কিন্তু এবার এক আলাদা ঘটনা সামনে উঠে এলো যা অন্য বাকি সব ঘটনাকে টে-ক্কা দে-বে । কি এমন ঘটনা যা বাকি ঘটনা-গু-লি কে নিমিষেই দে-বে টে-ক্কা ? আসুন জানাবো আপনাদের

সম্প্রতি ফেসবুকে একটি ভিডিও যথেষ্ট পরিমাণে ভাইরাল হয়েছে । সেখানে দেখা যাচ্ছে এক রাস্তার ধারে সা-প এবং নে-উলের ল-ড়াই। আমরা একথা জানি যে সাপ এবং নে-উল হচ্ছে জন্ম-জন্মান্তরে শ-ত্রু । কিন্তু এ ক্ষেত্রে দেখা গেছে যে নে-উল্ টি বেশি শ-ক্তি-শা-লী ছি-ল । আমরা সাধারণত জানি যে নেওউল খাদ্য হিসেবে বিভিন্ন ছোট ছোট ছোট পো-কা-মা-কড় ও বি-ষ-ধর সা-প কে খে-য়ে নে-য় । এবার ঠিক সেরকমই ঘটনা ঘটতে দেখা গেল ।

সে তার ধারালো ঠোঁ-ট দি-য়ে আ-ক্র-মণ ক-রে ফে-লে সেই সা-প-টিকে । কিন্তু তাকে ধরে রাখতে সে পারছিলো না । ভিডিও এর শেষ প্রান্তে দেখা যায় যে গাছের ডা-লে আ-টকে থাকা সা-প-টিকে আ-ক্র-মণ করার জন্য নেইল টি মাটি থেকে বড়োসড়ো লাভ দিয়েছে এবং তার ধারালো ঠোঁ-ট দি-য়ে সা-প-টিকে আ-ক্র-মণ করেছে । যদিও রাস্তার দিকে থাকা দর্শকরা কাউকে বাঁচানোর চেষ্টা করেনি । কারণ এটি অস্তিত্ব বেঁ-চে থা-কার ল-ড়াই ।

ব্যাপক পরিমাণে ভাইরাল হয়েছে সেই ভিডিওটি সোশ্যাল মিডিয়ার বিভিন্ন প্লাটফর্মে। তার পাশাপাশি এসেছে সেই ভিডিও কে ঘি-রে চা-ঞ্চল্য এই ধরনের ঘটনা আমরা খুব বি-রল দেখতে পায়। তাই এই ধরনের ঘটনা আমাদের কাছে চির স্মরণীয় হয়ে থাকে এবং কৌ-তু-হলী হয়ে থাকে। তাই সেই মতো সেই ভিডিওকে ঘিরে এসেছে বিভিন্ন কৌ-তু-হলিক মন্তব্য । মিনিটে মিনিটে বেড়েছে শেয়ারের সংখ্যা ।

About admin

Check Also

১০ তলা থেকে আত্মহত্যা করতে যাওয়া কিশোরকে বাঁচালো ফায়ার সার্ভিস

আত্মহত্যা করতে ১০তলার কার্নিশে গিয়ে দাঁড়ায় এক কিশোর। কিন্তু নিচে তাকিয়েই গেল পিলে চমকে। ভয়ে …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *